Home » অন্যান্য » এল ক্ল্যাসিকোতে নেই মেসি!

এল ক্ল্যাসিকোতে নেই মেসি!

বাংলার কন্ঠস্বর ডেস্ক : নভেম্বরের ২ তারিখ। ঠিক এই তারিখেই ১০ বছর আগে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে নিজের প্রথম গোলের দেখা পেয়েছিলেন লিওনেল মেসি। যিনি এখন এই আসরের দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা (৭৭ গোল)। জিতেছেন ৪টি শিরোপা।

ইউরোপীয় ক্লাব ফুটবলের সর্বোচ্চ আসরে মেসির প্রথম গোলের দিনটিকে বেশ আড়ম্বরেই স্মরণ করছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ও আন্তর্জাতিক অনেক মিডিয়া। তবে এমন দিনে একটি দুঃসংবাদও হজম করতে হচ্ছে বার্সেলোনাকে।

আসন্ন এল ক্ল্যাসিকোতে মেসিকে নাও মাঠে পেতে পারে বার্সা। কেননা, ইনজুরির ধকল কাটিয়ে এই সময়ের মধ্যে মেসি সুস্থতা নাও ফিরে পেতে পারেন। এমনই সংবাদ দিয়েছে আন্তর্জাতিক মিডিয়াগুলো।

গোড়ালির ইনজুরির কারণে বেশ ক’সপ্তাহ ধরেই মাঠের বাইরে রয়েছেন মেসি। দলের আক্রমণ ভাগের মূল অস্ত্রকে মাঠে না পাওয়া বার্সেলোনার জন্য বড় ধরনের ধাক্কাই। যদিও নেইমার ও সুয়ারেজ আপাতত এই ধাক্কা সামলে দলকে সামনে টেনে নিচ্ছেন। তবে এল ক্ল্যাসিকোর মতো বিগ ম্যাচে মেসির না থাকার ক্ষতিটা বার্সা সামলে উঠতে পারবে কিনা— তা নিয়েও প্রশ্ন উঠছে।

বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ; স্পেনের তথা ক্লাব ফুটবল বিশ্বের দুই শক্তিশালী চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দলের ফুটবল লড়াই এল ক্ল্যাসিকো হিসেবে সারাবিশ্বে সমাদৃত। এই ম্যাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন কোটি কোটি ফুটবলভক্ত। আগামী ২১ নভেম্বর মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতে মুখোমুখি হবে দল দু’টি। কিন্তু দীর্ঘদিন পর তা হয়ত মেসিবিহীন হতে চলেছে। কেননা, এখনো দৌড়ানোর মতো অবস্থাতেই আসতে পারেননি বর্তমান বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার।

অবশ্য মেসি কিংবা বার্সেলোনার পক্ষ থেকে কেউই এই সংবাদের সত্যতা নিশ্চিত করেননি। তবে ঘটনা সত্য হলে নিঃসন্দেহে আকর্ষণ হারাবে এবারের এল ক্ল্যাসিকো।

 

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 75 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*