Home » অন্যান্য » পায়েলকে বিছানাসঙ্গী হওয়ার প্রস্তাব

পায়েলকে বিছানাসঙ্গী হওয়ার প্রস্তাব

বাংলার কন্ঠস্বর প্রতিবেদক : উপস্থাপিকা ইসরাত পায়েলের একটি ফেসবুক স্ট্যাটাসকে ঘিরে সমালোচনার মুখে পড়লো ‘ক্যাচ অনুপম রায় লাইভ ইন ঢাকা’ কনসার্ট। দুই বাংলার গান নিয়ে অন্তর শোবিজের আয়োজনে সোমবার সন্ধ্যায় বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রী হলে অনুষ্ঠিত হয় এই কনসার্ট।

এতে কলকাতার অনুপম রায় এবং বাংলাদেশের ন্যানসি ও পারভেজ গান শোনান। এই কনসার্ট উপস্থাপনা করার কথা ছিল পায়েলের। আগের দিন সংবাদ সম্মেলনেও উপস্থাপিকা হিসেবে পায়েলকে দেখা গেছে। কিন্তু কনসার্ট শুরুর দেড় ঘন্টা আগে হঠাৎ করেই পায়েলকে বাদ দিয়ে উপস্থাপিকা হিসেবে নেয়া হয় অভিনেত্রী তানিয়া হোসাইনকে।

সোমবার রাতেই ফেসবুকে পায়েল লিখেন, ‘বর্তমান সময়ে মিডিয়া তোমাকে কোথায় নিয়ে যাবে তা নির্ভর করে তুমি কতোটা বিছানা গরম করতে পারো আর মাঝ রাতে কতোটা রোমান্টিক কথা বলতে পারো (প্রমাণিত)। বিগত ৮ বছরে হাতে গোনা ভালো কিছু কাজ করেছি সেটাই প্রাপ্তি। স্যরি ভাই, স্টার হওয়ার জন্য আপনাদের গরম করার মতো ইচ্ছা অথবা রুচিবোধ কোনটিই আমার নেই। আমি ভদ্র ঘরের সন্তান।’

পায়েলের এই স্ট্যাটাসে মন্তব্যের ঝড় উঠে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। অনেকেই পায়েলের কাছে বিস্তারিত জানতে চান। এ প্রসঙ্গে পায়েল সরাসরি অন্তর শোবিজের ইভেন্ট ম্যানেজার কারু কৃষাণের দিকে অভিযোগের আঙুল তুলেছেন।

পায়েল বলেন, ‘কৃষাণের অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় আমাকে উপস্থাপনা থেকে শেষ মুহূর্তে বাদ দেয়া হয়েছে। আগের দিন সংবাদ সম্মেলনের অনুষ্ঠানও আমি উপস্থাপনা করেছি। সেই ছবি ফেসবুকে প্রকাশ করেছি। কনসার্টের দিন আমি মেকআপ নিচ্ছি তখন জানলাম অনুষ্ঠানটি তানিয়া আপা উপস্থাপনা করবেন। আমাকে বাদ দিয়েছে কৃষাণ। তার বিছানায় যাওয়ার প্রস্তাবে আমি রাজি হয় নি বলেই আমাকে বাদ দেয়া হয়েছে। বিষয়টি আমি অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরীকে জানাবো।’

এই প্রতিবেদন লেখা পর‌্যন্ত বিষয়টি নিয়ে অন্তর শোবিজের কোন বক্তব্য পাওয়া যায় নি। অভিযুক্ত কৃষাণের ফোনে চেষ্টা করলেও তিনি ফোন ধরেন নি।

 

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 124 - Today Page Visits: 3

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*