Home » অপরাধ » মুন্সীগঞ্জে সংঘর্ষে, আহত ৫০

মুন্সীগঞ্জে সংঘর্ষে, আহত ৫০

মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের সীমন্তবর্তী চরকিশোরগঞ্জ ও চরহোগলা গ্রামে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের দফায় দফায় সংঘর্ষে ২০ জন গুলিবিদ্ধসহ অর্ধশতাধিক গ্রামবাসী আহত হয়েছে।
বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলার সীমান্তবর্তী সম্ভুপুরা ইউনিয়নের চরকিশোরগঞ্জ গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বালু মহালের কাউন্টার ও ২০টি বাড়িঘর ভাংচুর করা হয়েছে।
সংঘর্ষে সময় বালুমহালে ব্যবহৃত একটি স্প্রিটবোট আগুনে পুড়িয়ে দিয়ে টাকা ও ৪টি মোটরসাইকেল লুট হয়।
সম্ভুপুরা ইউনিয়নের ইউপি সদস্য নাসির মেম্বর ও ঈমাম হোসেনের লোকজনের মধ্যে এ সংঘর্ষ হয়।
গ্রামবাসী জানায়, সংঘর্ষে মরজল হোসেন (৩০) আমির হোসেন (২৭) ফারুক হোসেন (২৬) জয়নাল আবদিক (২০) রাকিব হোসেন (২২) আরিফ হেসেন (২৮) হারুন মিয়া (২৫) মেহিদী (৭) জব্বর হোসেন (২০) হায়দার হোসেন (২৯) রাকিব হোসেন (১৯) হযরত আলী (৩০) মো: সেলিম (২৯) মো. পিন্টু (২০) সুজন মিয়া (২২) ইয়ামিন (২৫) আয়নল হোসেন (৩০) মনিরুল (৩০) আমিন হোসেন (৩২) নয়ন মিয়া (১৮) মো: মিলন (২২) নজরুল ইসলাম ২৭ গুলিবিদ্ধ হয়েছেন।চঐঙঞঙ ১
ঈমাম হোসেন অভিযোগ করে বলেন, আসন্ন ইউপি নির্বাচনে সম্ভুপুরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডে জনগনের সমর্থিত হারুন রশীদ শেখ ইউপি সদস্য প্রার্থী হয়ে প্রচারণা চালাচ্ছেন। এতে বর্তমান ইউপি সদস্য নাসির হোসেন প্রতিপক্ষকে ঘায়েল ও আধিপত্য বিস্তার করতে নিরীহ গ্রামবাসীর ওপর হামলা, বাড়িঘর ভাংচুর ও লুটপাটের তা-ব চালিয়েছে।
তবে নাসির মেম্বার পক্ষের লোকজনের দাবি, বালু মহালের আধিপত্য নিয়ে সংঘর্ষের সূত্রপাত।
চরকিশোরগঞ্জ পুলিশ ক্যাম্পের এস আই নুর হোসেন জানান, পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক। এ ঘটনায় মামলা দায়েরে প্রক্রিয়া চলছে।PHOTO-2

 

 

PHOTO-2

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 69 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*