Home » খেলাধুলা » মেহেন্দিগঞ্জে শহীদ মানিক স্মৃতি গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্টে খেলোয়াড়দের মধ্যে হাতাহাতি

মেহেন্দিগঞ্জে শহীদ মানিক স্মৃতি গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্টে খেলোয়াড়দের মধ্যে হাতাহাতি

 মেহেন্দিগঞ্জ, প্রতিনিধি: বরিশাল বিভাগের মেহেন্দিগঞ্জ উপজেলা পরিষদের উদ্যোগে আয়োজিত শহীদ মানিক স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুনার্মেন্ট ২০১৫-এর  একটি ম্যাচে খেলোয়াড়দের মাঝে হাতাহাতির ঘটনা ঘটে।

গত ১৮-১১-১৫ইং রোজ.বুধবার বিকাল ৩:৩০ মিনিটের সময় স্থানীয় পাতারহাট রশিক চন্দ্র কলেজ মাঠে। চরহোগলা লাল একাদশ বনাম অম্বিকাপুর স্পোর্টিং ক্লাবের মধ্যেকার ম্যাচটি চলাকালীন সময় ফাউলকে কেন্দ্র করে দুইদলের খেলোয়াড়দের মধ্যে হাতাহাতি হয়েছে। যে কারনে চরহোগলা লাল একাদশের সকল খেলোয়াড়রা মাঠ থেকে বেরিয়ে আসতে চাইলে। এসময় টুনামেন্ট কমিটির প্রচেষ্টায় খেলাটি আবারো মাঠে গড়ায়। কিন্তু সেটাও বেশিক্ষণ স্থায়িত্ব পায়নি। কিছুক্ষণ পড়ে আবারো একইভাবে হাতাহাতির হলে। দুইদলের সমর্থকদের মধ্যে ছড়িয়ে পড়লে। এসময় মেহেন্দিগঞ্জ থানা-পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এবিষয় চরহোগলা লাল একাদশের টিম ম্যানেজার ও সমর্থিত দর্শকবৃন্দ জানান, দুর্নীতি স্বজনপ্রীতি ও বাহুবল প্রদর্শন পেক্ষিতে গত ১৯৯৩ ইং সাল থেকে মেহেন্দিগঞ্জে কোন খেলার আয়োজন করা সম্ভব হয় নাই। স্থানীয় মাননীয় সংসদ সদস্য পংকজ নাথ এমপির নির্দেশনাতে মেহেন্দিগঞ্জ ক্রীড়া সংস্থা সম্পূর্ণ ত্রাস ও প্রতারণা বিহীন একটি শহীদ মানিক স্মৃতি গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৫ এর আহবান ও পরিচালনার দায়িত্ব গ্রহণ করেন। তাই দর্শকদের মাঝে খেলার মাণ বাড়াতে। শহীদ মানিক স্মৃতি গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্টের সাফল্য কামনা করে। টুর্নামেন্ট কমিটির কাছে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানায়।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 69 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*