Home » অন্যান্য » রংপুরে হবে আন্তর্জাতিক মানের স্টেডিয়াম : পাপন

রংপুরে হবে আন্তর্জাতিক মানের স্টেডিয়াম : পাপন

বাংলার কন্ঠস্বর প্রতিবেদকবাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, দেশের অন্যান্য অঞ্চলের মত রংপুরেও শিগগিরই আন্তর্জাতিক মানের খেলা চালু করা হবে। এ জন্য গ্যালারীসহ অন্যান্য অবকাঠামো পর্যায়ক্রমে তৈরীর পরিকল্পনা গ্রহন করা হয়েছে। প্রথম শ্রেণীর সবধরনের খেলা হবে রংপুরে, শিগগিরই নির্মাণ করা হবে আন্তর্জাতিক মানের স্টেডিয়াম।

রংপুরের ক্রিকেট গার্ডেনে শনিবার দুপুরে ব্রাদার্স ফার্নিচার প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বিসিবি সভাপতি বলেন, দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে খেলোয়ার এসে জাতীয় দলে খেলছে। ভাল খেলোয়ারদের জন্য জাতীয় ক্রিকেট দলের দরজা খোলা রয়েছে। যে ভাল খেলবে সেই জাতীয় দলে খেলার সুযোগ পাবে। আগামীতে রংপুর থেকে ২/৪ জন খেলোয়ার জাতীয় দলে খেলবে এমন প্রত্যাশা করেন তিনি।

রংপুরের জেলা প্রশাসক রাহাত আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টু, জেলা পরিষদ প্রশাসক মমতাজ উদ্দিন আহমেদ, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক লোকমান হোসেন ভুইয়া, ডা. আই এইচ মল্লিক, আকরাম খান, শেখ সোহেল আহম্মেদ, নাজমুল করিম টিংকু, হানিফ ভুইয়া, সিইও নিজাম উদ্দিন চৌধুরী প্রমুখ।

রংপুরে ব্রাদার্স ফার্নিচার প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের খেলায় ‘ক’ গ্রুপে কামাল কাছনা ক্রীড়া সংস্থা, রাইজিং ষ্টার, অগ্রণী ক্রীড়া চক্র, ইলেভেন ষ্টারস ক্লাব, মুলাটোল ক্রীড়া সংস্থা, জগদীশ প্রসাদ স্মৃতি ক্রিকেট ক্লাব ও ‘খ’ গ্রুপে রাউফুল বসুনীয়া স্মৃতি ক্রিকেট ক্লাব, ঐক্য সম্মিলনী ক্রীড়া সংস্থা, পৌর প্রতিরক্ষা ক্লাব, ইউনাইটেড ক্রিকেট ক্লাব, রাধাবল্লভ ক্রীড়া সংস্থা, কেরানীপাড়া যুব ক্রীড়া সংস্থা প্রতিদ্বন্ধিতা করবে।

 

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 126 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*