Home » বিনোদন » শাহরুখ-রণবীরকে চ্যালেঞ্জ জানাচ্ছেন সানি!

শাহরুখ-রণবীরকে চ্যালেঞ্জ জানাচ্ছেন সানি!

সানির সঙ্গে মূল প্রতিদ্বন্দ্বিতা হওয়ার কথা ছিল অবশ্য জেরিন খানের। এতদিন জানা ছিল শরীরী উষ্ণতা ছড়ানোর ক্ষেত্রে তার ধারের কাছেও কেউ নেই। কিন্তু দীর্ঘ বিরতির পর বলিউডে ফিরে জেরিন যেন বাধা তৈরি করলেন সানির পথে। হয়ে দাঁড়ালেন সানির যোগ্য প্রতিদ্বন্দ্বী। সেটার স্বাক্ষরও জেরিন রেখেছেন মুক্তি পাওয়া ‘হেট স্টোরি থ্রি’র ট্রেলার আর গানের মধ্যে।

জানা গেছে, প্রথমে একই দিনে মুক্তি পাওয়ার কথা ছিল জেরিন খানের ‘হেট স্টোরি ৩’ ও সানি লিওনের ‘মস্তিজাদে’-র! বক্স অফিসে তাঁরা পরস্পরের মুখোমুখি দাঁড়ালে কী হত, বলা মুশকিল! কিন্তু, ঝুঁকিটা নিতে চাইলেন না ছবির প্রযোজকরাই!

‘মস্তিজাদে’-র প্রীতীশ নন্দীর কাছে তাই ফোন গেল ‘হেট স্টোরি ৩’-এর ভূষণ কুমারের! ভূষণের আবেদন ছিল, প্রীতীশ যেন তাঁর ছবির মুক্তি একটু পিছিয়ে দেন! কার্যত, ভূষণের আবেদন মেনে নিলেন প্রীতীশ। ভূষণ তাঁর দীর্ঘ দিনের বন্ধু। তাই তার আবদার ফেলতে পারলেন না!

স্বাভাবিকভাবেই সানির লড়াইয়ের প্রতিপক্ষ হয়ে দাঁড়ালেন শাহরুখ ও রণবীর। কিন্তু কাজলকে সঙ্গে নিয়ে শাহরুখের ‘দিলওয়ালে’ও কম যাবে না। কাজল-শাহরুখ জুটি বলিউডের সেরা। এ জুটির প্রতি রয়েছে দর্শকদের আলাদা একটা দুর্বলতা। তাছাড়া সদ্য মুক্তি পাওয়া দিলওয়ালের ট্রেলার দেখে যে কেউই বলবে, ‘জব্বর একখান জিনিসই বানিয়েছেন রোহিত শেঠি। তাই শেষমেষ শাহরুখ-সানির লড়াইয়ে কার জিত হয় সেটা ভবিষ্যতই বলে দেবে।news_img-17-692x360

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 48 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*