Home » অন্যান্য » ৩নং চর এক করিয়া ইউনিয়ান পরিষদ কমপ্লেক্স ভবন উদ্বোধন।

৩নং চর এক করিয়া ইউনিয়ান পরিষদ কমপ্লেক্স ভবন উদ্বোধন।

শাকিল আহম্মেদ, মেহেন্দিগঞ্জ প্রতিনিধি: ১০/১২/২০১৫ ইং তারিখ, সকাল ১১ ঘটাকার সময়।  বরিশাল বিভাগের মেহেন্দিগঞ্জ উপজেলার ৩নং চরএক করিয়া ইউনিয়ান পরিষদ কমপ্লেক্স ভবন উদ্বোধন করেন প্রধান অতিথি,এম পি (পংকজ নাথ).

 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। জনাব মাইদুল ইসলাম, সাবেক সংসদ সদস্য,সভাপ্রতি বাংলাদেশ আওয়ামীলীগ  মেহেন্দিগঞ্জ উপজেলা। জনাব আলহাজ্ব  মাহেব হোসেন সরদার, সাবেক চেয়ারম্যান মেহেন্দিগঞ্জ উপজেলা পরিষদ। জনাব আ:রব সিফাই,চেয়ারম্যান চানপুর ইউনিয়ান পরিষদ।জনাব  নিজাম উদ্দিন  আহম্মেদ, সহ সভাপ্রতি উপজেলা  আওয়ামীলীগ। জনাব ডাঃসুভাষ চন্দ্র সরকার, সহ সভাপ্রতি উপজেলা  আওয়ামীলীগ। জনাব শহিদ  শাহ, সহ সভাপ্রতি উপজেলা আওয়ামীলীগ। জনাব  এ্যাড: মুনসুর আহম্মেদ,চেয়ারম্যান  মেহেন্দিগঞ্জ উপজেলা  পরিষদ।জনাব  তাজিম উর রহমান,উপজেলা র্নিবাহি কর্মকর্তা মেহেন্দিগঞ্জ। জনাব কামাল উদ্দিন  খান, মেয়র  মেহেন্দিগঞ্জ পৌরসভা। জনাব খোরষেদ আলম ভুলু,ভাইষ চেয়ারম্যান মেহেন্দিগঞ্জ উপজেলা। রওমান বিনতে  শফিকুল ইসলাম রুমানা, মহিলা ভাইষ চেয়ারম্যান  মেহেন্দিগগঞ্জ উপজেলা। জনাব উজ্জল কুমার  দেঃ,অফিসার  ইনর্চাজ মেহেন্দিগঞ্জ থানা।জনাব  মোঃবোরহান উদ্দিন মোল্লা, র্নিবাহি প্রকৌশলী মেহেন্দিগঞ্জ উপজেলা।আরও উপস্থিত  ছিলেন  উপজেলা আওয়ামীলীগ যুবলীগ সেচ্ছাসেবক লীগ এবং ছাএলীগ সভাপ্রতি  জনাব নিরব হোসেন বেপারী।সাধারন সম্পাধক মোস্তাফিজুর রহমান শাকিল বেপারী ও উপজেলা  ইউনিয়ান  অন্যান নেএী বৃন্দ।
 
এসময় প্রধান অতিথি তার বক্তবে বলেন এটি হলো  প্রধান মন্তী জননেএী  শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যায়ের একটি অংশ। এখন থেকে ইউনিয়ান পরিষদের কাজ আর পাতার হাট বন্দরে গিয়ে করতে হবেনা সকল কাজ এখানে হবে  এলাকার মানুষের  বোগান্তি আর থাকবেনা তিনি এলাকার রাস্তা বিদুত এবং সকল উন্নায়ন মুলক কাজের কথা তুলে ধরেন। ও প্রধান মন্তী শেখ হাসিনা জন্য দোয় করতে বলেন তিনি ক্ষমতায় থাকলে দেশে উন্নায়ন হবে।সকলকে ধন্যবাদ  জানান এম পি মহোদয়।
 
সভাপ্রতিত্ব করেন  আলহাজ্ব আব্দুল মকিম তালুকদার, চেয়ারম্যান ৩নং চর এক করিয়া ইউনিয়ান পরিষাদ।

সম্পাদনাঃ মামুন আহম্মেদ (বাংলার কন্ঠস্বর )

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 92 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*