Home » জাতীয় » আশুলিয়ায় প্রধানমন্ত্রীকে নিয়ে অশ্লীল গান প্রচারের অভিযোগে আটক-১

আশুলিয়ায় প্রধানমন্ত্রীকে নিয়ে অশ্লীল গান প্রচারের অভিযোগে আটক-১

সাভার প্রতিনিধি:আশুলিয়ায় এক গার্মেন্ট শ্রমিক প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে গাওয়া কট্টাক্ষকৃত ওয়াজ ও অশ্লীল গান প্রচারের অভিযোগে একজনকে আটক করেছে থানা পুলিশ। এ সময় তার নিকট থেকে একটি মেমোরীকার্ড ও মোবাইল ফোন জব্দ করা হয়। গতকাল সোমবার সন্ধ্যায় আশুলিয়ার চারাবাগ এলাকার মেট্রো নিটিং এন্ড ডায়িং কারখানার ওই শ্রমিককে আটক করা হয়।

আটকৃত সে কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার ছোট মল্লিকবেগ গ্রামের ফজলের রহমানের ছেলে রাহেল মিয়া (২১)।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, মেট্রো নিটিং এন্ড ডায়িং নামের ওই কারখানার এক শ্রমিক প্রধানমন্ত্রীকে নিয়ে গাওয়া কটুক্তিমূলক অশ্লীল গান ও ওয়াজ মোবাইলের লাউডস্পীকারে শুনছেন এমন খবর দেন ফ্যাক্টরীরর সিনিয়র এ্যাডমিন অফিসার দোলন কুমার সাহা। পরে কারখানাটির রাহেল মিয়া নামের এক শ্রমিককে আটক করা হয়।

এ সময় তার দেহ তল্লাশি করে এ সংক্রান্ত একটি মেমোরীকার্ড ও মোবাইল ফোন জব্দ করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক রাহেল তার অপর সহকর্মী হারুনুর রশিদ ও আব্দুল্লাহ মোড়লের মোবাইল থেকে এসব গান তার মেমোরী কার্ডে তুলেছেন বলে জানায় সে। এ ঘটনায় হারুনুর রশিদ ও আব্দুল্লাহ মোড়ল পলাতক রয়েছে বলে জানান পুলিশ।

এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির সময়ের কণ্ঠস্বরকে বলেন, আটক রাহেল সহ পলাকাক দুই জনের বিরুদ্ধে পুলিশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে তিনজনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় বাকী দুইজনকে আটক করতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা হচ্ছে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 67 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*