Home » তথ্য-প্রযুক্তি » এ্যাপোলো হাসপাতালের জন্য অনলাইন পেমেন্ট গেটওয়ে সেবা প্রদান করবে এসএসএলকমার্জ

এ্যাপোলো হাসপাতালের জন্য অনলাইন পেমেন্ট গেটওয়ে সেবা প্রদান করবে এসএসএলকমার্জ

বাংলাদেশের চিকিৎসা সেবায় সর্বাধুনিক প্রযুক্তি এবং সর্বোত্তম সেবা নিশ্চিত করে এ্যাপোলো হাসপাতাল নির্ভরতার এক অনন্য নাম হিসাবে প্রতিষ্ঠা পেয়েছে ইতোমধ্যে । এরই ধারাবাহিকতায় প্রযুক্তিতে আরও এক ধাপ অগ্রসর হতে হাসপাতাল কতৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছেন হাসপাতালের যাবতীয় বিল পরিশোধ এবং ডাক্তারের এ্যাপয়েন্টমেন্ট নিশ্চিত করা যাবে অনলাইনে। আর এই যুগান্তকারী সিদ্ধান্তের বাস্তব রুপ প্রদানে সহায়তা করছে এস এস এল ওয়্যারলেস এর একটি সেবা বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন পেমেন্ট গেটওয়ে এসএসএলকমার্জ। এই লক্ষে গত ০১ ডিসেম্বর,২০১৫ তারিখে এ্যাপোলো হাসপাতালের নিজস্ব অডিটরিয়ামে একটি আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এ্যাপোলো হাসপাতালের পক্ষ থেকে মিঃ আর বাসিল, এক্সিকিউটিভ ডিরেক্টর এন্ড সি ই ও অব এস টি এস হোল্ডিংস লিমিটেড, ড. প্রসাদ আর মুগলীকার, ডিরেক্টর- মেডিকেল সার্ভিসেস, মিঃ প্রাসান্ত ভাসিস্ত, চীফ ইনফরমেশন অফিসার- ইনফরমেশন টেকনলজি এবং এস এস এল ওয়্যারলেস  এর পক্ষ থেকে ম্যানেজিং ডিরেক্টর জনাব সাইফুল ইসলাম, জেনারেল ম্যানেজার  জনাব আশীষ চক্রবর্তী, হেড অব ইঞ্জিনিয়ারিং জনাব শাহজাদা রেদওয়ান, সিনিয়র ম্যানেজার, বিজনেস ডেভেলপমেন্ট জনাব জুবায়ের হোসেন সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

এখন থেকে এ্যাপোলো হাসপাতালের নিজস্ব ওয়েবসাইট http://epay.apollodhaka.com  -এ সেবা গ্রহীতাগন তাদের যাবতীয় হাসপাতাল সংক্রান্ত বিল যেমন অনলাইনে পেমেন্ট করতে পারবেন, ঠিক তেমনই এ্যাপোলো হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকের এ্যাপয়েন্টমেন্ট বুকিং করতে পারবেন । আর প্রযুক্তির এই সর্বাধুনিক সুবিধা পেতে সেবা গ্রহীতারা তাদের যেকোন ভিসা ,এ্যামেক্স, মাষ্টারকার্ড এর ডেবিট এবং ক্রেডিট কার্ড কিংবা মোবাইল ব্যাংকিং অথবা ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে অনলাইনে বিল পেমেন্ট করতে পারবেন ।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 44 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*