Home » জাতীয় » কুয়াকাটায় পানজুপাড়া কেন্দ্র স্থগিত, জাতীয় পার্টির নির্বাচন বর্জন

কুয়াকাটায় পানজুপাড়া কেন্দ্র স্থগিত, জাতীয় পার্টির নির্বাচন বর্জন

পটুয়াখালী: পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভার ৮নং ওয়ার্ডের পানজুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র স্থগিত করা হয়েছে। অনিয়মের অভিযোগে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী আনোয়ার হোসেন হাওলাদার নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন।

বুধবার (৩০ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ওই ভোটকেন্দ্রে আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে পোলিং এজেন্টসহ অন্তত ২০ জন আহত হন।

আধাঘণ্টা ব্যাপী সংঘর্ষ চলাকালে বহিরাগতরা ব্যালট বাক্স ও কক্ষ ভাঙচুর করে কিছু ব্যালট ছিনিয়ে নেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এ সময় পুলিশ পাঁচ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। আধাঘণ্টা পর পরিস্থিতি প্রশাসনের নিয়ন্ত্রণে এলেও ভোটগ্রহণ স্থগিত করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, আওয়ামী লীগ প্রার্থী আ, বারেক মোল্লার সমর্থক একদল বহিরাগত সশস্ত্র ক্যাডাররা বুথের মধ্যে প্রবেশ করে ব্যালটে নৌকা মার্কায় সিল মারার খবর বাইরে ছড়িয়ে পড়লে বিএনপি এবং জাতীয় পার্টির সমর্থকরা লাঠিসোঁটা নিয়ে তাদের ধাওয়া করে।

কক্ষ ও ব্যালট বাক্স ভাঙচুর করায় ভোটগ্রহণ সম্ভব না হওয়ায় ভোটকেন্দ্রটি স্থগিত করা হয়েছে বলে জানান ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. মাহবুবুর রহমান।

দায়িত্বরত পুলিশ অফিসার ওসি তারেকুজ্জামান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পাঁচ রাউন্ড ফাঁকা গুলি ছোড়া হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে বলেও জানান ওসি।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 44 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*