Home » জাতীয় » থার্টি ফার্স্টে বার বন্ধ, ৩ দিন মাদকবিরোধী অভিযান

থার্টি ফার্স্টে বার বন্ধ, ৩ দিন মাদকবিরোধী অভিযান

বাংলার কন্ঠস্বরঃ

থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে নিরাপত্তা রক্ষার স্বার্থে রাজধানীতে ৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর পর্যন্ত রাজধানীর সব বার বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। একই সঙ্গে, আজ থেকে তিনদিনব্যাপী মাদক বিরোধী বিশেষ অভিযান শুরু হবে। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্ত ও মেট্রোপলিটন পুলিশ এ অভিযান পরিচালনা করবে।

সোমবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে থার্টি ফার্স্ট নাইটে আইন-শৃঙ্খলা বিষয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে একথা জানান ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

তবে শুধু রাজধানী নয়, সারাদেশের সব বার, ক্লাব, রেস্তোরাঁ, হোটেল ৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬টা থেকে ১ জানুয়ারি সন্ধ্যা ৬টা পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আজ দুপুরে অধিদপ্তরের প্রধান কার্যালয়ে মহাপরিচালক খন্দকার রাকিবুর রহমান আরেক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি বলেন, ‘থার্টি ফার্স্ট নাইটে ফাইভ স্টার ও থ্রি স্টার মানের হোটেল খোলা থাকবে। সেখানে বিদেশিরা মদ পান করতে পারবেন। তবে এসব হোটেলে ওইদিন সন্ধ্যা ৬টা থেকে পরের দিন সন্ধ্যা ৬টা পর্যন্ত বাংলাদেশিরা প্রবেশ করতে পারবেন না। এক্ষেত্রে কোনো হোটেল কর্তৃপক্ষ যদি এ নির্দেশনা অমান্য করেন, তবে তার বিরুদ্ধ যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’ একই সঙ্গে এ নির্দেশনার আওতায় ডিজে পার্টিও থাকছে বলে জানান তিনি।

সম্প্রতি দেশে বিভিন্ন জঙ্গি তৎপরতায় এবার কঠোর নিরাপত্তা নেয়া হচ্ছে খ্রিস্টীয় নববর্ষে। এদিকে মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে থার্টি ফার্স্ট নাইটে নিয়ন্ত্রিত অনুষ্ঠান করার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 65 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*