Home » রাজনীতি » নির্বাচন নিয়ে বিএনপির মাথাব্যথা নেই

নির্বাচন নিয়ে বিএনপির মাথাব্যথা নেই

ঢাকা:আসন্ন পৌরসভা নির্বাচন নিয়ে জাতীয়তাবাদী দলের (বিএনপি) কোন মাথাব্যথা নেই বলে জানালেন দলের ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীরবিক্রম।

বৃহস্পতিবার (ডিসেম্বর ০৩)জাতীয় প্রেসক্লা‌বের ভিআইপি লাউঞ্জে বাংলা‌দেশ জাতীয়তাবাদী মু‌ক্তি‌যোদ্ধা দ‌লের আ‌য়োজ‌নে নির্বা‌সিত গণতন্ত্র, মানবা‌ধিকার ভূলু‌ন্ঠিত! উত্তর‌‌ণে মুক্তি‌যোদ্ধা‌দের করণীয় শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

নির্র্বাচনে কারচুপির আশংকা প্রকাশ করে হাফিজ বলেন, ঢাকা সিটি নির্বাচনের পর সরকারের সাহস আরও বেড়ে গেছে। তাই ঢাকার মতই পৌর নির্বাচনও হবে। এজন্য নির্বাচন নিয়ে আমাদের কোনো মাথা ব্যথা নেই।যা করার পুলিশ বাহিনীই করবে। আর তারা না পারলে তো নির্বাচন কমিশন আছেই।

আওয়ামী লীগকে পৌরসভা নির্বাচনে কোন ধরনের কারচুপি না করার আহ্বান জানিয়ে বিএনপির এই নেতা বলেন, নিজেদের ক্ষমতার লোভের কারণে দেশকে ধ্বংস করবেন না। অনুগ্রহ করে গণতন্ত্রকে সুযোগ দিন। সহিঞ্চু হোন।

বিজয়ের এই মাসে আওয়ামী লীগকে সহিঞ্চু হয়ে গণতন্ত্রকে তার পথে চলার সুযোগ দেয়ার অনুরোধ জানান তিনি।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার আহ্বানে সাড়া দিয়ে গণতন্ত্র ফিরিয়ে আনতে রাজপথে আবার লড়াই করার জন্য আহ্বান জানান হাফিজ।

কোন দেশে যখন গণতন্ত্র থাকে না তখন সে দেশে জঙ্গিবাদের উত্থান ঘটে মন্তব্য করে হাফিজ বলেন, যদি এ দেশে সকল দলের অংশগ্রহণ একটি সুষ্ঠু নির্বাচন হতো তাহলে দেশে জঙ্গিবাদের উত্থান ঘটতো না। এ দেশকে জঙ্গি রাষ্ট্র বানাবেন না। আমরা ভাই ভাই হিসেবে বসবাস করতে চাই।

সংগঠ‌নের সভাপ‌তি হাজী ইস‌তিয়াক আ‌জিজ উলফাতের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন যুবদল সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল,জাতীয়তাবাদী ম‌হিলা দ‌লের সাধারণ সম্পাদক শি‌রীন সুলতানা, কল্যাণ পা‌র্টির চেয়ারম্যান সৈয়দ মো. ইব্রা‌হিম বীরপ্রতীক, বিএনপির নির্বাহী কমিটির সদস্য শাহ মোহাম্মদ আবু জাফর ও সংগঠনের সাধারণ সম্পাদক হাজী আবুল হোসেন প্রমুখ।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 80 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*