Home » বরিশাল » মেহেন্দিগঞ্জ পৌরসভা নির্বাচনে, চরহোগলায় নৌকার কান্ডারির উঠান বৈঠক

মেহেন্দিগঞ্জ পৌরসভা নির্বাচনে, চরহোগলায় নৌকার কান্ডারির উঠান বৈঠক

সম্পাদনাঃ এস.এম রাকিবুল হাছান

বাংলার কণ্ঠস্বর প্রতিবেদক ॥ মেহেন্দিগঞ্জ পৌর নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে প্রার্থীদের প্রচার প্রচারণাও ততই জোড়ালো হয়ে উঠছে। বিশেষ করে আওয়ামী লীগের মেয়র প্রার্থী প্রচারণায় সব চেয়ে এগিয়ে রয়েছেন। তিনি ভোর থেকে গভীর রাত পর্যন্ত পাড়া মহল্লা অলি গলি চষে বেড়াচ্ছেন। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে তার উন্নয়নের চিত্র তুলে ধরে আসন্ন নির্বাচনে তাকে নৌকা প্রতীকে ভোট চাচ্ছেন। প্রতি দিনই কোথাও না কোথও করছেন উঠান বৈঠক। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার পরে চরহোগলা ১ নং ওয়ার্ডের জমদ্দার বাড়িতে ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত উঠন বৈঠকে অংশ নিয়েছেন। এ সময় কনকনে শীত উপেক্ষা করে নারী পুরুষের ঢল নেমেছে। স্থানীয় আওয়ামী লীগের নেতা মনু মুন্সির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এড্যাভোকেট মনছুর অাহম্মেদ, বিশেষ অিথতি উপজেলা ভাইস-চেয়ারম্যান খোরশেদ অালম ভূল, গেস্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন নৌকার কন্ডারি উপজেলা আওয়ামিলীগ এর সধারন সম্পাদক, মেয়র প্রার্থী ও বর্তমান পৌর মেয়র অালহাজ্জ্ব কামাল উদ্দিন। ওই উঠান বৈঠকে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ১ নং ওয়ার্ড থেকে নির্বাচিত সফল কাউন্সিলর অাবদুল মোতালেব জাহাঙ্গির, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন- সম্পাদক সাবেক কাউন্সিলর ইদ্রিস অালী প্রমূখ।
উঠান বৈঠকে পৌর মেয়র অালহাজ্জ্ব কামাল উদ্দিন বলেন, গত নির্বাচনের আগে আমি পৌর এলাকায় যে সব উন্নয়নের কথা বলেছিলাম আপনাদের সুচিন্তিত রায়ে মেয়র হয়ে আমি সেই সব উন্নয়ন কাজ করেছি। আগামীতেও আমি আমার প্রতিশ্রুতি রাখার চেষ্টা করব। আসন্ন নির্বাচনে যদি আপনাদের খেদমত করার সুযোগ দেন তা হলে আগামীতে মেহেন্দিগঞ্জ পৌর এলাকায় যাদের ঘরবাড়ি নেই তাদের আবাসনের প্রকল্প হাতে নেয়া হবে। বিগত জামাত-বিএনপির অামলে যিনি পৌরসভার দায়িত্বে ছিলেন, তিনি কোন উন্নয়ন করেন নি। করেছেন অনেক অনিয়ম। গরীবদের চিকিৎসার ভাতার টাকা বিএনপি নেতাকর্মীদেরকে দেয়া হয়েছিল।
প্রধান অতিথির বক্তব্যে এড্যভোকেট মনসুর অাহম্মেদ বলেন, বাইরে থেকে অতিথিরা এসে মেহেন্দিগঞ্জ পৌর এলাকার উন্নয়ন দেখে অভিভূত হচ্ছেন। এক সময় পৌর এলাকা কী ছিল আজ কী হয়েছে। তিনি ভোটারদের কাছে প্রশ্ন রেখে বলেন, যে নিজে পৌরসভার বাসিন্দা না, তিনি পৌরসভার উন্নয়ন করবেন কীভাবে? তিনি মেয়র অালহাজ্জ্ব কামাল উদ্দিন খান এর গত ৫ বছরের উন্নয়নের দিতে তাকিয়ে আবারও তাকে নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 219 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*