Home » গণমাধ্যম » অবৈধ সন্তানের মা হচ্ছেন অপু বিশ্বাস!

অবৈধ সন্তানের মা হচ্ছেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক : বেশ কয়েক বছর আগেও জনপ্রিয়তার শীর্ষে ছিলেন অপু বিশ্বাস। সময়ের নির্ভরযোগ্য নায়িকা অপু বিশ্বাস এখন অনেকটাই স্তিমিত হয়ে পড়েছেন। শাকিব খান নির্ভর হওয়াতেই এমনটা ঘটছে বলে মনে করেন অপুর সমালোচকরা। তবে যার উপরই অপু নির্ভর করেন না কেন অপুর এখন মন্দা সময়ই বলা যায়।

২ বছর বিরতির পর নিজেকে আবারো লাইমলাইটে আসার চেষ্টা করলেও ব্যবসা সফল কোনো ছবিই উপহার দিতে পারছেন না অপু। ফলে ধীরে ধীরে চাহিদা কমতে শুরু করেছে তার।

রুপালী পর্দায় নিজের অবস্থান টিকিয়ে রাখার সংগ্রামেই এখন ব্যস্ত তিনি। আর তাই রেমুনেশন নয়, উপস্থিতিটাই তার কাছে মুখ্য। এমনকি শাকিব খানের গন্ডি থেকে বেরিয়ে নতুন নায়কদের সঙ্গে অভিনয় করার কথাও ইতোমধ্যে ভেবেছেন এ গ্লামার গার্ল। এসব কারণে একসময় ছবি প্রতি ৭-৮ লাখ টাকা রেমুনেশন নিলেও এখন নিচ্ছেন ৩-৪ লাখ টাকা।

নাম প্রকাশ না করার শর্তে এক পরিচালক বলেন, ‘সিনেমা মন্দার এ সময়ে অপুর প্রভাব সবার উপরেই পড়ছে। আর শাকিব খানের ছবিতে শাকিব খানকেই সবাই হাইলাইট করে সেখানে নায়িকার তেমন ভূমিকা থাকে না। তাই এখন কম পারিশ্রমিকেই সন্তুষ্ট থাকতে হচ্ছে অপুকে।

এদিকে, এ বছরের শুরুতে এক সিনেমায় অভিনয় করছেন নায়িকা অপু যেখানে তাকে অবৈধ সন্তানের মা হিসেবে দেখা যাবে বলেও জানিয়েছেন সে পরিচালক। ইতিমধ্যে ৩ লাখ টাকায় সিনেমাটিতে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন অপু বিশ্বাস

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 76 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*