Home » আন্তজাতিক » নিলামে যুবতী বিক্রি!

নিলামে যুবতী বিক্রি!

বাংলার কন্ঠস্বরঃ ভারতের উত্তর প্রদেশে এক যুবতীকে  ৭০ হাজার রুপি নিলামে বিক্রি করে দেয় প্রেমিকরূপী তার বয়ফ্রেন্ড। কিন্তু স্থানীয় পুলিশের তৎপরতায় রক্ষা পান তিনি।

স্থানীয়রা পুলিশকে এ খবর জানান। সঙ্গে সঙ্গে পুলিশ অভিযান শুরু করে। উদ্ধার হন ওই যুবতী। এ খবর দিয়েছে অনলাইন টাইমস অব ইন্ডিয়া। এতে বলা হয়, ওই যুবতী একাদশ শ্রেণীর ছাত্রী। এ ঘটনা উত্তর প্রদেশের রামপুর জেলার।

 

সেখানকার পাতওয়াই পুলিশ স্টেশনের কর্মকর্তা মহেশ প্রসাদ বলেছেন, চারদিন আগে প্রেমিকরূপী একজন ওই যুবতীকে অপহরণ করে। এ সময় তার সঙ্গে ছিল আরও দুজন। তারা সবাই বাদাউন জেলার অধিবাসী। তারা মিলে ওই যুবতীকে অপহরণ করে চার দিন আটকে রাখে একটি গ্রামে।

এরপর তাকে নিলামে ৭০ হাজার রুপিতে। এ ঘটনা জানতে পারেন স্থানীয় অধিবাসীরা। তারা খবর জানালে পুলিশ গিয়ে ওই গ্রামের একজন সাবেক গ্রামপ্রধানের বাড়ি ঘেরাও করে। সেখান থেকে উদ্ধার করা হয় ওই যুবতীকে। এসপি অতুল সাক্সেনা বলেছেন, আমরা নিলামের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ওই গ্রামে পুলিশ ফোর্স পাঠাই। তাতে উদ্ধার হন ওই যুবতী। তবে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্তরা। এ বিষয়ে একটি মামলা হয়েছে।

রামপুরের অতিরিক্ত এসপি তারিক মোহাম্মদ বলেছেন, আমরা অভিযুক্ত সব আসামিকে যত দ্রুত সম্ভব আটক করার নির্দেশ দিয়েছি। তাদের বাড়ি ঘেরাও করেছে পুলিশ। তবে সেখানে তাদের পাওয়া যায় নি। উদ্ধার করা যুবতীকে ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হবে স্বীকারোক্তি রেকর্ড করার জন্য।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 100 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*