Home » বিনোদন » নীলের মাঝে নীলাঞ্জনা

নীলের মাঝে নীলাঞ্জনা

নীল আকাশের নিচে সাগরপাড়ে দাঁড়িয়ে মৌসুমী হামিদ। হাতে বেহালা। তাতে নিমগ্ন তিনি। বেহালাশিল্পীর মতো আপন মনে বাজিয়ে যাচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী। কখনও তাকে দেখা গেলো সৈকতের বালিতে রাখা সাম্পানের ওপর। এসব ছাপিয়ে আলাদাভাবে নজর কাড়ছে তার গাঢ় নীল পোশাক।

এটি একটি গানের দৃশ্য। ফিরোজ খান প্রিন্সের পরিচালনায় ‘শোধ প্রতিশোধ’ ছবিতে থাকছে এ গান। এর শিরোনাম ‘তোমাতে আমাতে… নীলাঞ্জনা’। গেয়েছেন এসআই টুটুল ও কনা।

‘শোধ প্রতিশোধ’-এ মৌসুমী হামিদ জুটি বেঁধেছেন কাজী মারুফের সঙ্গে। রোমান্টিক-অ্যাকশন ধাঁচের ছবিটির গল্পে দেখা যাবে, মারুফের বাবার বান্ধবী তাদের পরিবারের সব আত্মসাৎ করে। মৌসুমী হামিদ ওই মহিলার সহকারী। মারুফের কাছে সব জানতে পেরে তাকে সহযোগিতা করে মেয়েটি। এরপর তারা প্রেমে পড়েন।

মৌসুমী হামিদ বাংলানিউজকে জানালেন, গত ২৫ জানুয়ারি থেকে কক্সবাজারে আছেন তিনি। থাকবেন শুক্রবার (২৯ জানুয়ারি) পর্যন্ত। এ ধাপেই ছবিটির কাজ শেষ হচ্ছে। এ যাত্রায় বেহালা বাজানো উপভোগ করেছেন তিনি। তাই ফেসবুকে নিজের প্রোফাইল ছবি করেছেন বেহালা বাজানোর মুহূর্তটি।

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা থেকে উঠে আসা মৌসুমী হামিদ এর আগে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। এর মধ্যে ‘জালালের গল্প’, সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাক মানি’ ও অনন্য মামুনের ‘ব্ল্যাকমেইল’ মুক্তি পেয়েছে গত বছর। আগামী ৮ এপ্রিল প্রেক্ষাগৃহে আসবে সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি ২’।

এ ছাড়া অনিমেষ আইচ পরিচালিত ‘না-মানুষ’ ও প্রশান্ত অধিকারীর ‘হাডসনের বন্দুক’ এখনও মুক্তি পায়নি। সামনে শামীম আহমেদ রনি পরিচালিত ‘মেন্টাল’ ছবির আইটেম গানে দেখা যাবে তাকে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 67 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*