Home » বিনোদন » মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন দিতি

মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন দিতি

বাংলার কন্ঠস্বরঃ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন অভিনেত্রী দিতি। জানিয়েছেন তাঁর মেয়ে লামিয়া চৌধুরী। সোমবার বিকালে এক ফেসবুক বার্তায় তিনি মায়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

লামিয়া জানান, ক্যানসার বা টিউমর নয়, রেডিয়েশনের পার্শ্বপ্রতিক্রিয়া তার ‘পারকিনসন’ রোগ হয়েছে। এটি এখন দ্বিতীয় পর্যায়ে চলে গেছে। এ মুহূর্তে বিষয়টি আর ডাক্তারদের হাতে নেই।

যারা প্রতিনিয়ত দিতির অসুস্থতা বিষয়ে জানতে চান, তাদের উদ্দেশ্যে লামিয়া আরও লেখেন- মা আসলে মারা যাচ্ছেন। আমাকে তার সম্পর্কে আর সান্ত্বনা দেওয়ার কিছু নেই। কিছু জানতে চাইবেন না। আমি কারও প্রশ্নের উত্তর দিতে পারব না। আমি বলব না আমার মায়ের সেরে ওঠার জন্য দোয়া করুন। আমি বলতে চাই- আপনারা দোয়া করুন যেন আমার মায়ের এই নরক যন্ত্রনা দ্রুত শেষ হয়। মা শান্তিতে বিদায় নিতে পারেন।

আমি চাই না আমার মা ল্যাবের প্রাণিদের মতো নির্মম কষ্ট নিয়ে সময় পার করুক। সৃষ্টিকর্তা দয়ালু, তিনি মায়ের এ কষ্ট দ্রুত শেষ করুক। আমি জানি, আমার মা আমাদের সঙ্গে কথা বলতে পারছেন না কিন্তু সৃষ্টিকর্তা তার মৃত্যু যন্ত্রণা বুঝতে পারছেন। খোদা সঠিক সিদ্ধান্তই দেবেন।

দিতি এখন চেন্নাইয়ে মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে (এমআইওটি) আছেন। সেখানে তার পাশে আছে ছেলে সাফায়েত চৌধুরী ও মেয়ে লামিয়া চৌধুরী।

প্রসঙ্গত, কয়েক মাস ধরেই শারীরিক অসুস্থতার জন্য চেন্নাই টু ঢাকা যাতায়াতের মধ্যে রয়েছেন অভিনেত্রী পারভীন সুলতানা দিতি। মস্তিষ্কে ক্যান্সার ধরা পড়ায় চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে দুই দফায় চিকিৎসা নিয়েছেন তিনি।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 74 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*