Home » রংপুর » রংপুরে শপথ নিলেন পৌর মেয়র ও কাউন্সিলররা

রংপুরে শপথ নিলেন পৌর মেয়র ও কাউন্সিলররা

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

রংপুর বিভাগের ১৭ পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরা শপথ নিয়েছেন। আজ সোমবার দুপুরে রংপুর টাউন হলে তাদের শপথ পাঠ করান বিভাগীয় কমিশনার মুহাম্মদ দিলোয়ার বখ্ত।

অতিরিক্ত বিভাগীয় কমিশনার(সার্বিক) কাজী হাসান আহমেদ জানান, রংপুর বিভাগের ২২টি পৌরসভার মধ্যে গত বছরের ৩০ ডিসেম্বর ২০টিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। এরমধ্যে ১৭টি পৌরসভায় নির্বাচিতদেও নামে স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে গেজেট পাওয়া গেছে। যে কারণে এই সতেরটি পৌরসভার নির্বাচিত মেয়র এবং ২০৮ জন কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরদের শপথ পাঠ করানো হয়। পরবর্তীতে গেজেট প্রকাশ করা হলে অপর তিনটি পৌরসভার নির্বাচিতদের শপথ করানো হবে।

শপথ অনুষ্ঠানে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মিনু শীলসহ আট জেলার জেলা প্রশাসকরা উপস্থিত ছিলেন।

শপথ শেষে রংপুরের বদরগঞ্জ পৌরসভার মেয়র উত্তম কুমার সাহা তার প্রতিক্রিয়া বলেন, “চতুর্থবারের মত মেয়র নির্বাচিত হয়েছি। জনগণের সেবায় নিজেকে উৎসর্গ করেছি বলেই জনগণ বারবার আমাকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছেন। জনগণের ভোটের আমানত অতীতে খেয়ানত করিনি, ভবিষ্যতেও করবো না”।

গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল্লাহ আল মামুন বলেন, “বিপদে আপদে জনগেণের পাশে থাকি বলেই দ্বিতীয়বারের মত মেয়র নির্বাচিত হয়েছি। যতদিন দায়িত্ব পালন করবো ততদিন জনগণের সেবা করে যাবো”।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 106 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*