Home » লিড নিউজ » অশ্লীল নিউজ, পর্ণ ছবি ও অনলাইন নিউজ পোর্টাল

অশ্লীল নিউজ, পর্ণ ছবি ও অনলাইন নিউজ পোর্টাল

মোঃফয়সাল সিকদারঃ চটি বই, চটি গল্প, অশ্লিল ছবি ও ভিডিও আর মনগড়া কিছু অসামাজিক গল্প নিয়ে চটকদার একটি শিরোনাম দিয়ে অনলাইনের পাঠক পাওয়া যায় অনেক। তবে তাতে সমাজের লাভ ক্ষতি একবার ভাবলে বিবেক বাধা দিবে নিশ্চই।
ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে বর্তমান সরকারের যে সব যুগান্তকারী পদক্ষেপ রয়েছে তার মধ্যে অন্যতম হচ্ছে অনলাইন গণমাধ্যমের প্রসার। ঘটনার  সাথে সাথেই সংবাদ পেতে পাঠকরাও বেশী ঝুকছেন এই দিকেই। সব মিলে অনলাই গণমাধ্যম এখন জনপ্রিয়তায় অনেক তুঙ্গে।
আর সেই সুবাধে এক শ্রেণীর অপেশাদার সাংবাদিকরা অনলাইন পোর্টালের নামে অশ্লিল ব্লগ খুলে বসেছেন। অশ্লীল  নিউজ, পর্ণ ছবি ও ভিডিও এবং চটকদার শিরোনাম দিয়ে এগুলোকে অনলাইন পাঠক বাড়ানোর মাধ্যম হিসেবে বেছে নিয়েছে। এভাবেই যুব ও তরুণ সমাজকে তারা ঠেলে দিচ্ছে নৈতিক অধঃপতনের দিকে। এ সব বিষয়ে সরকারের পক্ষ থেকেও তেমন কোন কার্যকরী ব্যবস্থা আমাদের চোখে পড়েনা।
তবে আমি মনে করি, যারা সাংবাদিকতা ও সংবাদ ছেড়ে এই পদ্ধতিতে অনলাইন চালাতে চান তারা সাংবাদিকতা ছেড়ে রাস্তার পার্শ্বে বড়ি নিয়ে লেকচার শুরু করুন। অযথা অনলাইন ও সাংবাদিকতা সম্পর্কে মানুষের মনে বিরূপ ধারনা সৃস্টি করবেন না। পাশাপাশি সরকারের পক্ষ থেকে এমন সব অনলাইনকে চিহ্নিত করে পর্ণগ্রাফী আইনে জরুরী ব্যবস্থা নেওয়া উচিত।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 84 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*