Home » বিনোদন » চিত্রনায়িকা বর্ষার শুভ জন্মদিন অাজ

চিত্রনায়িকা বর্ষার শুভ জন্মদিন অাজ

 

মনসুন ফিল্মসের ব্যবস্থাপনা পরিচালক ও চিত্রনায়িকা বর্ষার শুভ জন্মদিন আজ ২৮ শে ফেব্রুয়ারি। মডেলিং এর মাধ্যমে মিডিয়াতে পথচলা শুরু। পরবর্তীতে ‘খোঁজ – দ্যা সার্চ’ চলচ্চিত্র দিয়ে শুভ অভিষেক হয় চলচ্চিত্রে। একে একে উপহার দেন, হূদয় ভাঙ্গা ঢেউ, মোস্ট ওয়েলকাম, নিঃস্বার্থ ভালোবাসা, মোস্ট ওয়েলকাম টু।

 

চিত্রনায়িকা বর্ষার কথায়, ‘অনন্ত আমাকে সারপ্রাইজ দেবার জন্য সবধরণের আয়োজন রাখেন। এটা ভেবেই ভালো লাগে। আর আমিও অপেক্ষায় থাকি প্রথম প্রহরে অনন্ত’র উইশের জন্য। সবচেয়ে মজার ব্যাপার হলো অনন্ত-বর্ষা দম্পতির একমাত্র সন্তান আরিজ মায়ের জন্য ‘হ্যাপি বার্থ ডে টু ইউ’ গানটা গাইতে না পারলেও বার্থ ডে – বার্থ ডে বলে ঠিকই উইশ করে এখনই! তাই একদিন আগে থেকেই আরিজ তার মাকে শুভেচ্ছা জানাতে শুরু করেছে।

 

সমপ্রতি বর্ষা ব্যস্ত আছেন মনসুন ফিল্মসের ট্যালেন্ট হান্ট কার্যক্রম নিয়ে। ট্যালেন্ট হান্ট কার্যক্রম শেষ হওয়ার পরপরই আপকামিং চলচ্চিত্র ‘দ্যা স্পাই’ এর শুটিং শুরু হবে।

 

নিজের এই আনন্দক্ষণ নিয়ে বর্ষা বলেন, ‘আমি আমার সকল ভক্ত, দর্শক ও শুভাকাঙ্খিদের ধন্যবাদ জানাই তাদের ভালবাসার জন্য। আসলে তাদের ভালবাসার কারণেই আমি আজকের এই বর্ষা। আমি আরও ধন্যবাদ জানাই আমার সকল সাংবাদিক ভাই বোনদের, যাদের ভালবাসা আমার প্রতিটি মুহূর্তের সাথী।’

 

উল্লেখ্য, বর্ষা ভক্তদের জন্য নতুন খবর হলো, সম্প্রতি ভারতে নির্মিত বর্ষা অভিনীত নতুন টিভিসি দেখতে পাবেন। উল্লেখ্য, এর আগে বর্ষা অভিনীত সকল টিভিসিই দর্শকমহলে ব্যপক প্রশংসা পায়। খবর-ইত্তেফাক

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 60 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*