Home » খেলাধুলা » জেলা প্রশাসক গোল্ডকাপ ।।কাওসারের একমাত্র হ্যাটট্রিকে জয় পেল মেহেন্দিগঞ্জ

জেলা প্রশাসক গোল্ডকাপ ।।কাওসারের একমাত্র হ্যাটট্রিকে জয় পেল মেহেন্দিগঞ্জ

বাংলার কন্ঠস্বরঃ

বুধবার বিকেল চারটায় বরিশালের হিজলা উপজেলার  হিজলা ডিগ্রী কলেজ মাঠে  টুর্নামেন্টের ৬ষ্ঠ ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। উক্ত ম্যাচে মেহেন্দিগঞ্জ উপজেলা বনাম বাবুগঞ্জ উপজেলার মুখোমুখি হয়েছে। খেলোয়াড়দের নৈপুণ্যতায় ও দর্শকদের উত্তেজনার মাঝে খেলায় ৩-২ গোলের  ব্যাবধানে মেহেন্দিগঞ্জ উপজেলা বিজয়ী হয়েছে।

এসময় মাঠে উপস্থিত থেকে খেলোয়াড়দের উৎসাহ প্রদান করেন খেলার প্রধান অতিথি বরিশালের জেলা প্রশাসক ড. গাজী মোঃ সাইফুজ্জামান। এছাড়া এসময় অন্যান্যদের সাথে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(আইসিটি ও শিক্ষা),অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোঃ আহসান হাবীব,হিজলা উপজেলা চেয়ারম্যান এবং আজকের ম্যাচের স্পন্সর  সুলতান মাহামুদ টিপু, বাবুগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার মোঃ আশরাফুল ইসলাম,হিজলা উপজেলার নির্বাহী অফিসার কানিজ ফাতেমা তানিয়া, মেহেন্দিগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার মোঃ তাজিজুর রহমান, মুলাদি উপজেলার নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাসউদ,জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব ও মোঃ নুরুল আলম নুরু, জেলা আ’লীগের সহ-সভাপতি মোহাম্মদ হোসেন চৌধুরী, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় ছোট কামাল,হিজলা থানার সেকেন্ড অফিসার আশ্রাফুজ্জামান,প্রাক্তন ফুটবল খেলোয়াড় মোঃ আক্তারুজ্জামান মন্টূ,নারায়ন মন্ডল,ক্রীড়া সংগঠক মজিবুল হক,যতিন দাস, প্রমুখ।

ম্যাচটি পরিচালনার প্রধান রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন আলহাজ্জ সালাউদ্দিন আহমেদ,সহকারী রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন  গিয়াসউদ্দিন শামিম, মোঃ মোস্তফা ও চতুর্থ রেফারি ছিলেন মোঃ দিদারুল ইসলাম।

খেলায়  মেহেন্দিগঞ্জ উপজেলা দলের   ৯ নং  জার্সিধারি  কাওসার ৩টি ও বাবুগঞ্জ উপজেলা দলের রুবেল ও রাকিব উভয়েই ,১ টি করে গোল করে।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে মেহেন্দিগঞ্জ উপজেলা দলের ৯ নম্বর জার্সি ধারি খেলোয়াড় কাওসার।

এছাড়া শৃঙ্খলা ভঙ্গের কারনে মেহেন্দিগঞ্জের ১১ নম্বর জার্সিধারি  শুভঙ্কর দাস একমাত্র লাল কার্ডটি দেখেন।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 49 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*