Home » বিনোদন » প্রেমের কথাই অস্বীকার ক্যাটরিনার
ক্যাটরিনা
প্রেমের কথাই অস্বীকার ক্যাটরিনার

প্রেমের কথাই অস্বীকার ক্যাটরিনার

চমকে যাওয়ার মতো খবর। থমকে যাওয়ার মতোও! বলিউড তারকা রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের মন দেওয়া-নেওয়ার সম্পর্কের পাট চুকে যাওয়ার গুঞ্জন ভিত্তিহীন হয়ে পড়লো একটি মন্তব্যে! সবরকম গুজনের মুখে তালা দিয়ে ৩২ বছর বয়সী এই অভিনেত্রী জানালেন, কারও সঙ্গেই তার ব্রেকআপ হয়নি!

এবিপি লাইভকে দেওয়া এক সাক্ষাৎকারে ‘ধুম থ্রি’ তারকা ক্যাটরিনা বলেছেন, ‘ব্রেক-আপ! কে বলেছে আমার প্রেম ভেঙেছে? কারও সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার কথা আমি কখনও বলিনি। তাছাড়া কারও সঙ্গে আমার কোনো সম্পর্ক ছিলো বা আছে, এমন কথাও উল্লেখ করিনি কোথাও।’

রণবীর-ক্যাটরিনা কেউই নিজেদের প্রেম কিংবা ছাড়াছাড়ি নিয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি। তাই ক্যাট এমন মন্তব্য করায় তাকে দোষ দিতে কিংবা মিথ্যুক বলতে পারছেন না কেউ। চলতি বছরের শুরুতেই রণবীর-ক্যাটরিনার ছাড়াছাড়ির খবর বেরিয়ে পড়ে। প্রেম ভেঙে যাওয়ার গুঞ্জন ছড়ানোর পর কয়েকটি অনুষ্ঠানে একে অপরকে এড়িয়ে গেছেন দু’জনে।

এবারের ভালোবাসা দিবস কেমন কাটবে জানতে চাইলে ক্যাটরিনা জানান, সারাদিন অভিষেক কাপুর পরিচালিত ‘ফিতুর’-এর সহশিল্পী টাবুর সঙ্গেই কাটবে তার। এখন এ ছবির প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। এটি মুক্তি পাবে আগামী ১২ ফেব্রুয়ারি। এতে আরও আছেন বলিউড অভিনেতা আদিত্য রয় কাপুর।

পেশাগত নয়, ব্যক্তিগত ঝামেলার কারণে বারবার খবরের শিরোনামে আসছে ক্যাটরিনার নাম। সম্প্রতি পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমার ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশিত খবরগুলো পড়লে খারাপ লাগে। ক্যাটরিনা কাইফ বিশ্বের শীর্ষ পাঁচ অভিনেত্রীর একজন- আমি চাই, আমাকে নিয়ে এমন খবর হোক।’

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 65 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*