Home » আন্তজাতিক » বন্ধুকে ভিডিও কল করে গলায় ফাঁস তরুণীর

বন্ধুকে ভিডিও কল করে গলায় ফাঁস তরুণীর

রাতে বন্ধুকে ভিডিও কল করে, তার চোখের সামনেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন ভারতের এক তরুণী। মঙ্গলবার রাতে উড়িশ্যা অঞ্চলে এ ঘটনা ঘটেছে। তরুণীর নাম শুভলক্ষ্মী আচার্য (৩৪)। তিনি ইনস্টিটিউট অফ মিনারেলস অ্যান্ড মেটিরিয়ালস টেকনোলজির (আইএমএমটি) রিসার্চ স্কলার।

ওড়িশ্যা পুলিশ জানায়, মঞ্চেশ্বরে ওই গবেষক ছাত্রীর ঘর থেকেই তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। একটি ঘর ভাড়া নিয়ে ২০১৪ সাল থেকে সেখানে একাই থাকতেন শুভলক্ষ্মী।

মঙ্গলবার রাত সাড়ে ১১টা নাগাদ এক যুবক মঞ্চেশ্বর থানায় ফোন করেন। পুলিশকে তিনি জানান, নাগপুর থেকে ফোন করছেন তিনি। উদ্বিগ্ন সেই যুবক জানান, তার এক বান্ধবী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করছেন। বান্ধবী তাকে ভিডিও কল করে আত্মহত্যার চেষ্টা করছেন বলেও পুলিশকে জানানো হয়।

পুলিশ গণমাধ্যমকে জানায়, ভিডিও কলে ছেলেটির সঙ্গে কয়েক মিনিট কথা বলার পরেই গলায় কাপড়ের ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন শুভলক্ষ্মী। ওই যুবকের কাছ থেকেই মেয়েটির ঠিকানা নিয়ে সেখানে যায় পুলিশ।

বাড়িটির তিনতলার ওই রুমটির দরজা ভেঙে পুলিশ দেখতে পায় শুভলক্ষ্মী গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন। ঘর থেকে একটি স্মার্টফোনও উদ্ধার করা হয়। পুলিশের কথা অনুযায়ী, ফোনটি এমন ভাবে রাখা ছিল, যাতে ক্যামেরায় তাকে দেখা যায়। সেখান থেকে মেয়েটিকে হাসপাতালে নিয়ে গেলে, ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

আদৌ মেয়েটি ক্যামেরা অন করে, ভিডিও করল করতে করতে আত্মহত্যা করেছেন কি না, সে বিষয়ে নিশ্চিত হতে আইটি বিশেষজ্ঞদের সাহায্য নেবে বলে জানিয়েছে ওড়িশ্যা পুলিশ। ওই যুবককেও পুলিশ জিজ্ঞাসাবাদ করতে চায়। কেন ছেলেটিকেই ফোন করে, তার চোখের সামনে শুভলক্ষ্মী আত্মহত্যা করতে গেলেন, তা-ও খতিয়ে দেখছেন পুলিশের তদন্তকারী কর্মকর্তারা।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 80 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*