Home » রাজনীতি » বরিশাল সদর ছাত্রলীগে ক্ষোভ সেই পান দোকানিই হল ছাত্রলীগ আহবায়ক

বরিশাল সদর ছাত্রলীগে ক্ষোভ সেই পান দোকানিই হল ছাত্রলীগ আহবায়ক

স্টাফ রিপোর্টর ॥ অবশেষে অছাত্র পান দোকানী জিৎ দাসকে আহ্বায়ক করে গঠিত হলে বরিশাল বন্দর থানা ছাত্রলীগের কমিটি। গত বৃহস্পতিবার রাতে ছাত্রলীগের বরিশাল মহানগরের সভাপতি মো. জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক অসীম দেওয়ান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১৯ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।
জিৎ দাসকে আহ্বায়ক করে গঠিত এক বছর মেয়াদী কমিটিতে ৭ জনকে যুগ্ম আহ্বায়ক এবং ১১ জনকে সদস্য করা হয়েছে। এদের মধ্যে নেছার উদ্দিন সজল, মেহেদী হাসান স¤্রাট, এসএম কামরুজ্জামান বাবু, সৈকত ইসলাম ফয়সাল, এহসানুল হক শিপন, ইয়াছিন আরাফাত আসিফ ও বাবু তালুকদার যুগ্ম আহ্বায়ক মনোনিত হয়েছেন। এছাড়া রায়হান খান, তরিকুল ইসলাম রাসেল, মিজানুর রহমান খান, আমিনুল ইসলাম, লিংকন হাওলাদার, বাইজিদ, মো. আমিনুল ইসলাম, এস.এম রাশেদ, জহিরুল ইসলাম ফয়সাল, রাকিবুল ইসলাম রাসেল ও মো. রাজিবুল হোসেনকে সদস্য করা হয়েছে।
এদিকে একজন পান দোকানীকে থানা কমিটির আহ্বায়ক নির্বাচন করাকে কেন্দ্র করে তৃনমূল নেতাকর্মীর মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে। নাম প্রকাশ না করা শর্তে কয়েকজন ছাত্রলীগ নেতা জানান, একজন পানের দোকানদার যদি ছাত্রলীগের মত আর্দশীক ছাত্র সংগঠনের আহ্বায়ক হয় তবে তা লজ্জার বিষয়। এ কমিটি গ্রহণ যোগ্য হবে না। ওই যুবকের কোন স্কুলের পড়ারই প্রমাণ নেই। তবে আহ্বায়ক পান দোকানী অভিজিৎ জানান, তিনি ছাত্র। তবে ঢাকায় ডিপ্লোমা করছেন। বরিশালে তার কোন ব্যবসা বা পানের দোকান নেই।
এব্যাপারে বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিন জানান, তারা বন্দর থানা ছাত্রলীগের কমিটি গঠন করেছেন। কোন প্রার্থীকে নিয়ে অভিযোগ পাননি।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকায় “বরিশাল বন্দর থানা ছাত্রলীগঃ থানা কমিটির সভাপতি প্রার্থী দোকানদার: তৃণমূলে ক্ষোভ” শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 69 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*