Home » জাতীয় » বেনাপোলে কাস্টমস কর্মকর্তাকে মারধর, প্রতিবাদে কর্মবিরতি

বেনাপোলে কাস্টমস কর্মকর্তাকে মারধর, প্রতিবাদে কর্মবিরতি

বেনাপোল (যশোর): বেনাপোলে টেন্ডার সংক্রান্ত বিষয় নিয়ে ছাত্রলীগ নেতা কর্তৃক কাস্টমস হাউসের এক কর্মকর্তাকে মারধরের ঘটনায় হামলাকারীদের আটকের দাবিতে কাস্টমসে কর্মবিরতি চলছে।

ফলে দুপুর ১২টা থেকে কাস্টমসে পণ্য খালাস কার্যক্রম বন্ধ রয়েছে। আবারো কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১২টায় বেনাপোল কাস্টমস হাউজে এ ঘটনা ঘটে।

এদিকে সন্ধ্যার মধ্যে হামলাকারীদের আটকের দাবিতে রাস্তায় মিছিলও বের করে কাস্টমস কর্মকর্তারা।

কাস্টমস সহকারী কমিশনার নিতিস বিশ্বাস বাংলা র কন্ঠস্বরকে জানান, হামলাকারী সবাই ছাত্রলীগের নেতা-কর্মী এবং কাস্টমসে টেন্ডার কাজের সঙ্গে জড়িত। সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকুলের নের্তৃত্বে ১৫ থেকে ২০জনের একটি দল বেনাপোল কাস্টমস হাউজে প্রবেশ করে আকস্মিক ভাবে সহকারী কমিশনার মোস্তাফিজুর রহমানকে মারপিট শুরু করে।

এসময় তাকে ঠেকাতে গেলে কাস্টমসের আরো কয়েকজন কর্মকর্তা-কর্মচারী আহত হয়। হামলাকারীদের সন্ধ্যার মধ্যে আটকের দাবিতে কাস্টমসে কর্মবিরতি ডাকা হয়েছে। কর্মবিরতী চলাকালীন পণ্য খালাস কার্যক্রম বন্ধ থাকবে বলে জানান তিনি।

এদিকে ছাত্রলীগ নেতা আকুল দাবি করেন, তিনি কাস্টমসে বৈধ নিয়মে টেন্ডার কাজের সঙ্গে জড়িত। তার একটি পে-অর্ডার গত তিন মাস ধরে কাস্টমস কর্মকর্তা আটকে রেখে হয়রানি করছে। বিষয়টি নিয়ে তিনি কাস্টমসে কথা বলতে যায়। পরে কথা শেষে সিঁড়ি দিয়ে নামার সময় কাস্টমস সহকারী কমিশনার মোস্তাফিজুর রহমানের সঙ্গে তার ধাক্কা লাগে। এসময় কাস্টমস কর্মকর্তা তার সঙ্গে খারাপ আচারণ করে এবং কথা কাটাকাটির একপর্যায়ে ধাক্কা মারে। এতে তার সঙ্গে থাকা ছেলেরাও কাস্টমস কর্মকর্তাকে ধাক্কা দেয়।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 44 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*