Home » রাজনীতি » ভোলা আ.লীগের সম্মেলন ১৮ ফেব্রুয়ারি

ভোলা আ.লীগের সম্মেলন ১৮ ফেব্রুয়ারি

ভোলা: সাত বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে ভোলা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এ সম্মেলন সফল করার লক্ষে চলছে নানা প্রস্তুতি।

আগামী ১৮ ফেব্রুয়ারি এ সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে সামনে রেখে জেলা ও উপজেলার শীর্ষ পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে জেলা আওয়ামী লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে।

এদিকে, সম্মেলনকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মীদের মধ্যে প্রাণ চাঞ্চল্য ফিরে এসেছে। এ সম্মেলনে কে হচ্ছেন সভাপতি-সম্পাদক তা নিয়ে চলছে আলাপ-আলোচনার ঝড়। সম্মেলনের দিন যত ঘনিয়ে আসছে’ ঠিক ততই বাড়ছে এ আলোচনার উত্তাপ।

তবে, সাধারণ সম্পাদক পদে জেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামাকে চাইছেন দলীয় নেতাকর্মীরা। একজন যোগ্য নেতা হিসেবে তিনি জেলা আওয়ামী লীগের হাল ধরবেন এমন প্রত্যাশা তাদের।

এছাড়া অন্য পদগুলোতেও পদপ্রার্থীরা দৌড় ঝাপ শুরু করে দিয়েছেন। সব মিলিয়ে নেতাকর্মীদের মধ্যে আনন্দ-উচ্ছ্বাস বিরাজ করছে।

দলীয় নেতাকর্মীরা বলছেন, উন্নয়ন আর প্রতিশ্রুতি রক্ষা করে পরপর দুইবার মেয়র নির্বাচিত হয়েছেন মনিরুজ্জামান। তিনি এখন দলীয় নেতাকর্মী তথা পৌরবাসীর কাছে একজন জনপ্রিয় ব্যক্তি। আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতারা মনিরুজ্জামানের সমর্থন করছেন এবং তার নেতৃত্বে দলটি আরও বেশি চাঙ্গা হয়ে উঠবে বলে মনে করছেন তারা।

২০০৯ সালে জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। ওই কমিটিতে সভাপতি ছিলেন ফজলুল কাদের মজনু মোল্লা ও সাধারণ সম্পাদক ছিলেন আবদুল মমিন টুলু। প্রায় সাত বছর পর সম্মেলন হতে যাচ্ছে। এ সম্মেলনে চমক আসবে বলে মনে করছেন নেতারা।

দলীয় সূত্র জানায়,  শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলনের আয়োজন করা হয়েছে। সম্মেলনের উদ্বোধন করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। সম্মেলনে কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 68 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*