Home » তথ্য-প্রযুক্তি » ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট ডেটা!

৯ টাকায় ১ জিবি ইন্টারনেট ডেটা!

বাংলার কন্ঠস্বরঃ

৯ টাকায় ১ জিবি ইন্টারনেট ডেটা অফারটি সুধুমাত্র গ্রামীনফোন ও রবি মোবামাইলফোন অপারেটন ব্যবহারকারী গ্রাকদের দের জন্য।

 

 

 

রবি মোবাইলফোন অপারেটর:

বন্ধ সংযোগ গ্রাহকের জন্যে মাত্র ৯ টাকায় ১ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ দিচ্ছে মোবাইল ফোন অপারেটর রবি। ৬০ দিন কিংবা আরো বেশি সময় ধরে যেসব রবি প্রিপেইড গ্রাহকরা তাদের সংযোগ ব্যবহার করেননি, তারাই বন্ধ সংযোগ গ্রাহক হিসেবে বিবেচিত হবেন।

 

রবি’র ওয়েবসাইটে বলা হয়, ৯ টাকা মুল্যের (এসডি ও ভ্যাট ছাড়া) এই ডেটা প্যাকেজ ৭ দিনের মধ্যে কেবল একবার কেনা যাবে। মেয়াদকালে গ্রাহকরা রাত ১২টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ব্যবহার করতে পারবেন এই প্যাক। ডেটা ব্যালান্স চেক করতে *৮৪৪৪*৮৮# ডায়াল করতে হবে।

 

​ডিফল্ট ট্যারিফ প্ল্যান:

 

রবি’র গ্রাহকরা যদি ৯ টাকা অথবা ২৯ টাকা রিচার্জ্ না করেন, তাহলে যে কোনো অপারেটরে ১০ সেকেন্ড ১৮ পয়সায় কথা বলা এবং প্রতি এসএমএস ৫০ পয়সায় উপভোগ করতে পারবেন। গ্রাহক যদি অন্য কোনো ট্যারিফ প্ল্যানে মাইগ্রেশন করেন, তাহলে এই অফারটির আওতায় দেয়া সুবিধা আর পাবেন না।

 

 

গ্রামীণফোনে মোবাইলফোন অপারেটর:

দেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন এবার ১ জিবি ইন্টারনেট মাত্র ৯ টাকায় দিচ্ছে। সাথে রয়েছে আরও ১ জিবি ফ্রি ফেসবুক ব্যবহার করার সুযোগ। সোমবার প্রতিষ্ঠানটির অফিসিয়াল ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি অফার ঘোষণা করা হয়।

 

৯ টাকায় ১ জিবি ইন্টারনেট প্রাপ্তির অফারে বলা হয়েছে, গ্রামীনফোনের বন্ধ ইন্টারনেট চালু করলেই এই আকর্ষণীয় সেবা গ্রহণ করা যাবে।

 

ফেসবুকে বলা হয়েছে, আপনার গ্রামীনফোন নেটওয়ার্ক এ ইন্টারনেট কি অফ করা? আপনার ইন্টারনেট যদি বন্ধ থাকে তাহলে this is the best time to turn it on কারণ গ্রামীনফোন এর বন্ধ ইন্টারনেট চালু করলেই আছে আকর্ষণীয় Dual Offer! মাত্র ৯ টাকায় পাচ্ছেন ১GB ইন্টারনেট। সাথে ১GB ফেসবুক একদম ফ্রি। এখুনি ডায়াল করুন *500*91# এই নম্বরে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 45 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*