Home » রাজনীতি » গাইবান্ধা জেলা আ’লীগের সভাপতি হীরু, সম্পাদক আবু বকর

গাইবান্ধা জেলা আ’লীগের সভাপতি হীরু, সম্পাদক আবু বকর

গাইবান্ধা করেসপন্ডেন্ট: অ্যাডভোকেট সৈয়দ শামস উল আলম হীরুকে সভাপতি ও আবু বকর সিদ্দিককে সাধারণ সম্পাদক করে গাইবান্ধা জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (১২ মার্চ) জেলা আওয়ামী লীগের সম্মেলনে দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এ কমিটি ঘোষণা করেন।

এ সময় আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে তা কেন্দ্রে পাঠানোর নির্দেশনা দেওয়া হয়েছে।

এর আগে, গাইবান্ধা শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ।

কাজী জাফরউল্লাহ বলেন, আওয়ামী লীগের মতো বৃহত্তর রাজনৈতিক দলের কাউন্সিল যাতে নিয়মিত হয় সে ব্যাপারে সবাইকে তৎপর থাকতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উত্তরাঞ্চলের জেলাগুলোতে আওয়ামী লীগ যে সাংগঠনিকভাবে দৃঢ় ভিত্তির উপর সুপ্রতিষ্ঠিত হয়েছে গাইবান্ধা জেলা আওয়ামী লীগের কাউন্সিল ও সম্মেলন সেটাই প্রমাণ করে।

কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, জামায়াতকে বাংলার মাটিতে রাজনীতি করার সুযোগ দেওয়া হবে না। শিগগিরই জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করা হবে।

সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি (নতুন কমিটির সভাপতি) অ্যাডভোকেট সৈয়দ শামস উল আলম হীরু।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জাতীয়  সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া, হুইপ মাহাবুব আরা বেগম গিনি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এ বি তাজুল ইসলাম, ডা. ইউনুস আলী সরকার, মঞ্জুরুল ইসলাম লিটন, অধ্যক্ষ আবুল কালাম আজাদ, উম্মে কুলসুম স্মৃতি, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক মাহমুদ হাসান রিপন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক প্রমুখ।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 66 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*