Home » জাতীয় » ঝালকাঠিতে আ’লীগের মেয়র প্রার্থীকে কটুক্তি করায় বিদ্রোহী প্রার্থী আফজালকে ১শ কোটি টাকার মানহানির উকিল নোটিশ

ঝালকাঠিতে আ’লীগের মেয়র প্রার্থীকে কটুক্তি করায় বিদ্রোহী প্রার্থী আফজালকে ১শ কোটি টাকার মানহানির উকিল নোটিশ

রমজানুল মমোরশেদ,ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলা আ’লীগ সমর্থিত মেয়র প্রার্থী শহর আ’লীগ সভাপতি আলহাজ্ব লিয়াকত আলী তালুকদারকে কটুক্তি করার দায়ে বিদ্রোহী প্রার্থী আফজাল হোসেনকে ৩দিনের মধ্যে জবাব দিতে ১শ কোটি টাকার মানহানির উকিল নোটিশ দেয়া হয়েছে।
দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব লিয়াকত আলী সহ দলীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে সংবাদ সম্মেলনে ‘কোটি টাকার মনোনয়ন বানিজ্য ও জামায়াত-রাজাকার বলে আখ্যায়িত করায়’ তার আইনজীবী এড. এসএস ফজলুল হক এ উকিল নোটিশ প্রদান করেছে। নোটিশ প্রাপ্তির ৩ দিনের মধ্যে আফজাল হোসেনকে তার অশালীন, অবাঞ্চিত ও মানহানীকর বক্তব্য প্রত্যাহার করে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ না করলে আদালতের আশ্রয় নেয়া হবে বলে নোটিশে উল্লেখ করা হয়েছে।
উকিল নোটিশে উল্লেখ করা হয়েছে, গত ২৩ ফেব্রুয়ারী এক সংবাদ সম্মেলনে অমার্জনিয়, অনাকাঙ্খিত, মানহানীকর ও কুরুচীপূর্ন তথ্য উপস্থাপন করে নোটিশদাতা শহর আ’লীগ সভাপতি আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার ও জেলা আ’লীগ সহ অংগ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অসম্মান ও অবমাননা করেছেন। তিনি আওয়ামীলীগ ব্যাতিত কোনদিন জামায়াত-বিএনপি বা অন্যকোন দলের সাথে জড়িত ছিলেন না। তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী রাজনীতি সচেতন ব্যক্তি হিসাবে কোনদিন রাজাকার বা শান্তি কমিটি সহ অনুরুপ কোন সংস্থার সংগে জড়িত ছিলেন না। বরং মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসাবে তিনি মুসলিম-হিন্দু নির্বিশেষে বহু ধর্মীয়-সামাজিক প্রতিষ্ঠানে দান-অনুদান, সাহায্য ও সহযোগীতা করে আসছেন। এ কারনে তিনি বিগত দু’বারে শহর আওয়ামীলীগের কাউন্সিলে ভোটের মাধ্যমে সভাপতি নির্বাচিত হওয়া সহ প্রায় ৪০টি সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছেন।
উকিল নোটিশে আরো উল্লেখ করা হয়েছে, বিগত ২০১১ সালের পৌরনির্বাচনে বিতর্কিত ফলাফলে মাধ্যমে আপনি নোটিশ গৃহীতা আফজাল হোসেন কিভাবে নির্বাচিত হয়েছেন ও পৌরসম্পত্তি দখল, সংখ্যালঘু সহ বিভিন্ন পারিবারিক বিরোধপূর্ন সম্পত্তি জবর দখল, পৌরসভার উন্নয়ন কার্যক্রমে নজিরবিহীন দূর্নীতি-লুটপাট এবং বিগত নির্বাচনের ফলাফল পূন:গননার মামলায় অবৈধ প্রভাব বিস্তার করে অমিমাংসিত রেখেছেন তা ঝালকাঠি পৌরবাসী জানেন। তার উপর জেলা আ’লীগ সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব সরদার মোঃ শাহআলম, সাধারন সম্পাদক এড. আলহাজ্ব খান সাইফুল্লাহ পনির, শহর কমিটির সাধারন সম্পাদক মাহাবুব হোসেন ছাড়াও ঝালকাঠির উন্নয়নের রুপকার সরকারের নীতিনির্ধারক শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু সম্পর্কে আপনি যে ন্যাক্কারজনক ও কুরুচিপূর্ন বক্তব্য রেখেছেন তা আপনার জন্ম, শিক্ষা ও মানষিকতার পরিচয় বহন করেন। সম্মানীত এসব ব্যক্তিত্ব কে নিয়ে আসম্মান জনক ও জঘন্ন্য মিথ্যাচার করে আপনি নোটিশদাতা শহর আ’লীগ সভাপতি ও দলের সমর্থিত মেয়র প্রার্থী আলহাজ্ব লিয়াকত আলী তালুকদারের একশ কোটি টাকার মানহানী ঘটানোর দায়ে এ উকিল নোটিশ দেয়া হয়েছে বলে গেছে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 47 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*