Home » অপরাধ » পটুয়াখালীতে প্রেমের অভিযোগে নারীর মাথা ন্যাড়া করেছে প্রভাবশালীরা

পটুয়াখালীতে প্রেমের অভিযোগে নারীর মাথা ন্যাড়া করেছে প্রভাবশালীরা

 

পটুয়াখালী প্রতিনিধিঃ প্রেমের অভিযোগে রাবেয়া বেগম(৩২) নামের এক নারীকে সালিস বৈঠকে বেঁধে নির্যাতন করে মাথা ন্যাড়া করে দেয়ার ঘটনায় নির্যাতিত নারীকে রাতে গলাচিপা থানা হেফাজতে নিয়ে এসেছে পুলিশ।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় পটুয়াখালীর গলাচিপা উপজেলার গজালিয়া ইউনিয়নের ইছাদি গ্রামে ঘটনাটি ঘটে। পুলিশ এ পর্যন্ত ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি। তবে ঘটনাস্থল থেকে ঐ নারীর কাটা চুল ও লাঠি উদ্ধার করেছে পুলিশ। তবে নাম প্রকাশ না করার শর্তে একাধীক সুত্র জানিয়েছে যেহেতু নির্যাতনকারী স্থানীয় সংসদ সদস্যের ভাই তাই ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করতে একটি মহল জোর চেষ্টা করছে। থানায় মামলা হয়েছে।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, গলাচিপা-দশমিনা আসনের সংসদ সদস্য আখম জাহাঙ্গীর হোসাইনের ছোট ভাই গজালিয়ার ইউপির সদ্য নির্বাচিত চেয়ারম্যান খালেদুল ইসলাম স্বপন,সাবেক চেয়ারম্যান এস,এম কুদ্দুস,মাওলানা মান্নান,মাওলানা নাসির ও এমপির ভাগিনা টিপু সালিস বৈঠকে পরকিয়া প্রেমের অভিযোগে রাবেয়াকে বেঁধে সন্তানের সামনে ব্যাপক মারধর করে। পরে তার মাথা ন্যাড়া করে দেন তারা। খালেদুল ইসলাম স্বপন গলাচিপা উপজেলা যুবলীগের সভাপতি।

 

স্থানীয়রা আরও জানান, ইসাদি গ্রামের হাবিবুর রহমান রাঢ়ীর স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ের মা, রাবেয়া বেগমের সাথে একই এলাকার ২ ছেলে ও ৩ মেয়ের বাবা মিজানুর রহমান রাড়ীর অনৈতিক সম্পর্ক ছিল। তারই জের ধরে তাদেরকে একসাথে কথা বলতে দেখে স্বপনের অনুসারিরা ধরে নিয়ে যায় অত:পর শনিবার সন্ধ্যায় শালিশের নাম করে নারীটির হাত পা বেঁধে তার উপর চালানো হয় পাশবিক নির্যাতন। এক পর্যায়ে তার চুল কেটে ফেলা হয়।

 

সকাল ১১ টায় গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রাজ্জাক জানান,নির্যাতিত নারী রাবেয়াকে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। তবে মামলার কাকে কাকে আসামী করা হয়েছে তা জানাতে অপরগতা প্রকাশ করেন তিনি। নারীর ছবি তুলতে গেলে তিনি সাংবাদিকদের বাধাদেন এবং কোন সাংবাদিককে তার সাথে কথা বলতে দেননি।

 

তবে এ ব্যাপারে পুলিশ সুপার সৈয়দ মোশফিকুর রহমান সাংবাদিকদের জানান, তিনি ঘটনাটি অবগত হয়েছেন। ঘটনার সত্যতা যাচাই করে অপরাধি যেই হোক না কেন তাকে আইনের আওতায় এনে কঠিন শাস্তির ব্যাবস্থা নেয়া হবে বলে দাবী করেন তিনি।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 92 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*