Home » অপরাধ » বরিশালে বাসে দুই বান্ধবীকে আটকে রেখে রাতভর গণধর্ষণ, গ্রেপ্তার ৫

বরিশালে বাসে দুই বান্ধবীকে আটকে রেখে রাতভর গণধর্ষণ, গ্রেপ্তার ৫

বাংলার কন্ঠস্বরঃ

বরিশালে একটি যাত্রীবাহী বাসে আটকে রেখে রাতভর দুই বান্ধবীকে পালাক্রমে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত ৫ জন পরিবহন শ্রমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- তারেক, দেবাশীষ, রনি, সুজন ও নাসির। তবে এ ঘটনার প্রধান হোতা শ্রমিক নেতা মিজানকে এখনো গ্রেপ্তার করতে পারেনি বলে জানা গেছে।

বুধবার দুপুর ২টার দিকে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা মামলার এজাহারভুক্ত আসামি এবং সকলেই পরিবহন শ্রমিক। তাদের সকলের বাড়ি বরিশাল নগরীর নথুল্লাবাদ ও কলাডেমা এলাকায় বলে জানা গেছে।

বরিশাল বিমানবন্দর থানা পুলিশ জানান, ভূরঘাটা এলাকার পরিবহন শ্রমিক মো. হাসানের স্ত্রীর (১৮) এসএসসি পরীক্ষা শেষে হাসান ও তার স্ত্রী এবং এক সহপাঠী (১৮) এবং হাসানের বন্ধু আরিফ কুয়াকাটায় বেড়াতে যান। তখন এই ঘটনা ঘটে।

গত ২৩ জানুয়ারি বিকেলে তারা কুয়াকাটা থেকে সহকর্মী মিজানের অনন্যা পরিবহনের একটি বাস যোগে বরিশালের উদ্দশ্যে রওয়ানা দেন। ওইদিন রাতে তারা বরিশালের নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে পৌঁছায়। এরপর তার সহকর্মীরা হাসানের স্ত্রী ও তার সহপাঠীকে তাদের নিজ গ্রাম বানারীপাড়ার চাখারে পৌঁছে দেয়ার কথা বলে নাসির ড্রাইভারের বাসে (সেবা, বরিশাল-জ-১১-০০১০৫) উঠায়। এরপর বাসটি কিছুদুর যাওয়ার পর চালকের সহকর্মীরা বাসের দুটি সিটে হাসান ও আরিফকে বেঁধে ফেলে। এরপর বাসটি সারারাত নথুল্লাবাদ এবং রামপট্টি পর্যন্ত আসা যাওয়া করে। এসময় বাসের মধ্যে হাসানের স্ত্রীকে ৫ জন এবং তার বান্ধবীকে ৩ জনে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার মামলা দায়ের করা হয়।

তবে ঘটনা ঘটে যাওয়ার এতদিন পর লোকলজ্জা আর নানা সামাজিক চাপের কারণে এতদিন মামলা করতে পারেননি বলে মামলায় ধর্ষিতার স্বামী বাদী হাসান উল্লেখ করেছেন।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় গতকাল মঙ্গলবার মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর ৫। এই মামলা দায়েরের পর এলাকায় অভিযান চালিয়ে রাতেই ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আর গ্রেপ্তারকৃতদের বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। জড়িত অপরজনকে গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে বলে জানান তিনি।

অপরদিকে ধর্ষিতা দুইজনকে মেডিকেল পরীক্ষার জন্য শেরেবাংলা মেডিকেলে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 87 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*