Home » জাতীয় » মিরপুরে সড়ক অবরোধ প্রত্যাহার

মিরপুরে সড়ক অবরোধ প্রত্যাহার

বাংলার কন্ঠস্বরঃ

রাজধানীর মিরপুর এলাকায় এক সচিবের বাসায় গৃহকর্মীর রহস্যজনক মৃত্যুর ঘটনায় ওই সচিবের বিচার দাবি জানিয়েছেন স্থানীয়রা। সোমবার সকাল থেকে মিরপুরের কাজীপাড়ার কয়েকশ’ মানুষ বিক্ষুব্ধ হয়ে একপাশের রাস্তা বন্ধ করে প্রতিবাদ করছে।

জানা গেছে, রোববার সকাল ১১ টার দিকে মিরপুর ১৪ নম্বরের ন্যাম গার্ডেনের সামনে থেকে জরিয়া (২২) নামের এক তরুনীর লাশ উদ্ধার করে পুলিশ। তিনি মায়ের বদলি হিসেবে ওই বাসায় কাজে গিযেছিলেন। বাসাটি সহাকরি সচিব অহসান হাবিবের।

রোববার পুলিশ জানিয়েছিল, স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে লাশটি উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। সোমবার এ ঘটনাটি স্থানীয়দের মধ্যে ছড়িয়ে পড়লে জরিয়াকে ধর্ষণের পর হত্যার অভিযোগ আনেন তারা। এ ঘটনার প্রতিবাদে মিরপুর ১০ নম্বর থেকে কাজীপাড়া এলাকার একপাশের রাস্তা বন্ধ করে দিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। পাশাপাশি ওই সচিবের বিচার দাবি জানিয়েছেন বিক্ষুব্দরা।

স্থানীয় ১৪নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন রশিদ জনি নিহতের স্বজনদের হত্যা’র ঘটনায় মামলা গ্রহণ ও দোষীদের শাস্তির আশ্বাসে মিরপুরের কাজীপাড়া বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় সড়ক অবরোধ প্রত্যাহার করেছে এলাকাবাসী সোমবার (০৭ মার্চ) সোয়া ১১টার দিকে।

 

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 61 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*