Home » বরিশাল » হিজলায় ন্যাশনাল সার্ভিস কর্মসূচির উদ্বোধন করেন পংকজ নাথ

হিজলায় ন্যাশনাল সার্ভিস কর্মসূচির উদ্বোধন করেন পংকজ নাথ

মিলন সরদার, হিজলা বরিশাল প্রতিনিধি :

হিজলায় ন্যাশনাল সার্ভিস কর্মসূচির (চতুর্থ পর্ব) শুভ উদ্বোধন করেন (হিজলা- মেহেন্দীগঞ্জ)-০৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সাধারন সম্পাদক এবং এই কর্মসূচির উপদেষ্টা পংকজ নাথ।

২ মার্চ সকাল ১০ টায় হিজলা উপজেলা চত্বরে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যে দিয়ে ২ বছর মেয়াদী নির্বাচিত যুবদের তিন মাস ব্যাপী মৌলিক প্রশিক্ষনের শুভ উদ্বোধন করা হয়। উক্ত কর্মসূচিতে নির্বাচিত হয়ে ৫৭১ জন যুব পুরুষ এবং মহিলা প্রশিক্ষনে অংশ গ্রহন করতে যাচ্ছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি পংকজ নাথ তার বক্তব্যে বলেন- মাননীয় প্রধান মন্ত্রীর স্বার্থকতা এখানেই যে, তিনি এই কর্মসূচির মাধ্যমে একসাথে এতজন বেকার যুবদের বেকার ভাতার ব্যবস্থা করে দিয়েছেন। এজন্য আমি মাননীয় প্রধান মন্ত্রীকে মাথা নত করে শ্রদ্ধা জানাই। তিনি সবাইকে সঠিক ভাবে প্রশিক্ষন নিয়ে যার যার কাজকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বলেছেন এবং সত্যকে সত্য বলার সৎ সাহস রাখতে বলেছেন, এতে নিজেরা এবং দেশটা এগিয়ে যাবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা তানিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত হোসেন হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান মোহসেনা বেগম, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নজরুল ইসলাম মিলন, উপজেলা যুগ্ম সাধারন সম্পাদক পন্ডিত সাহবুদ্দিন আহমেদ, ধুলখোলা ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল হোসেন মাতুব্বর, যুব উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফা, অফিসার ইনচার্জ গোলাম ছরেয়ার সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা গন এবং প্রশিক্ষনে আসা যুব ও যুবা প্রশিক্ষনার্থী গন। এর আগে পুরাতন হিজলা মেঘনা নদীর পাড়ে, জাটকা সংরক্ষন সপ্তাহ ২০১৬ এর শুভ উদ্বোধন ঘোষনা করেন। ২ মার্চ থেকে ৮ মার্চ পর্যন্ত এ জাটকা সংরক্ষন সপ্তাহ চলবে।

 

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 89 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*