Home » রাজনীতি » তারেককে টাকা দিয়েও কেন্দ্রীয় নেতা হতে পারলেন না মেহেন্দিগঞ্জের ফরহাদ!

তারেককে টাকা দিয়েও কেন্দ্রীয় নেতা হতে পারলেন না মেহেন্দিগঞ্জের ফরহাদ!

বাংলার কন্ঠস্বরঃ

কাউন্সিলের ২৯ দিন পর বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ২০ জন সহ-সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। বরিশাল বিভাগের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক পদ পেতে বরিশাল দক্ষিন বিএনপির সভাপতি ও সাবেক এম্পি মেজবাহ উদ্দিন ফরহাদ তারেকের হাতে দিয়েছিলেন মোটা অংকের টাকা।

 

নতুন সহ-সাংগঠনিক সম্পাদক পদে অধিকাংশই নতুন। এদের মধ্যে দলের স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামের ছেলেও রয়েছেন। পুরনোদের মধ্যে আবদুস সালাম আজাদ ও আবদুল মোমেন তালুকদার খোকাই শুধু নতুন কমিটিতে স্থান পেয়েছেন। সহ-সাংগঠিক পদ পেতে লবিং করেছিলেন বরিশাল দক্ষিন বিএনপির সভাপতি ও বরিশাল ৪ আসনের সাবেক এমপি মেজবাহ উদ্দিন ফরহাদ। আজ নতুন কমিটি ঘোষিত হলেও নিজের নাম না দেখে ক্ষোভ দেখিয়েছেন বিএনপির সাবেক এ এম্পি।

 

দলটির সাবেক এই এম্পির এপিএস বলেছেন, কেন্দ্রীয় কমিটিতে বরিশাল বিভাগের সহ-সাংগঠিক পদ পেতে খুব উচ্চ পর্যায়ে লবিং করেন স্যার, তিনি প্রথমে দলের সাবেক দপ্তর সম্পাদক ও বর্তমান সিনিয়র যুগ্ম-মহাসচিব রিজভির কাছে লবিং করতে গেলে রিজভি তারেক রহমানের সাথে যোগাযোগ করতে বলেন। তার সাথে যোগাযোগ করলে সে মোটা অংকের টাকা দাবি করলে স্যার রাজি হন। এবং দেয়া কথা অনুযায়ি মার্চের ২৯ তারিখ পুরো টাকাটা লন্ডনে তারেকের একাউন্টে পাঠিয়ে দেয়া হয়। তবুও কেন্দ্রীয় কমিটিতে নাম না দেখে হতাশ ও ক্ষুদ্ধ হয়ে পড়েন স্যার। বাংলাদেশ টাইমসের রিপোটার তার সাথে কথা বলতে চাইলে এপিএস জানান, স্যার এখন বিরক্ত আছেন কথা বলবেন না।

 

আরো বেশ কিছু সাবেক কেন্দ্রীয় ও মহানগর নেতাদের সাথে কথা বলে জানা যায়, তারেক রহমান কেন্দ্রীয় পদ দিবেন বলে অনেকের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়েছেন, যাদের অনেকেই এবার কেন্দ্রীয় পদে আসেননি বলে অভিযোগ উঠেছে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 63 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*