Home » জাতীয় » বাংলাদেশে জঙ্গিদের নিশানা মুছে দেয়া হচ্ছে : সিরাজগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী

বাংলাদেশে জঙ্গিদের নিশানা মুছে দেয়া হচ্ছে : সিরাজগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী

বাংলার কন্ঠস্বরঃ

ইউরোপ, ফ্রান্স ও বেলজিয়ামের মত উন্নত ও সুরক্ষিত দেশে যখন জঙ্গি হামলা ঘটছে, বাংলাদেশে তখন জঙ্গিদের নিশানা মুছে দেয়া হচ্ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য ওস্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম (এমপি)।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, বর্তমান বিশ্বের প্রধান হুমকি ধমীয় উগ্রপন্থি ও জঙ্গিরা। সারা বিশ্বের সুরক্ষিত বিভিন্ন দেশে বর্তমানে জঙ্গিরা ক্রমান্বয়ে আক্রমন করে মানুষ হত্যা করছে। বাংলাদেশেও বিগত খালেদা জিয়া সরকার আমলে জঙ্গি উথ্যান ঘটেছিল। কিন্তু শেখ হাসিনা সরকার প্রথম থেকেই কঠোর হাতে এই অপশক্তিকে দমন করেছেন। এখন এদের নিশানা মুছে দেবার প্রচেষ্টা চলছে এবং তা অবশ্যই সফল হবে।

তিনি  বলেন, কোন সরকারই এক মেয়াদে দেশের উন্নয়ন কাজ সম্পন্ন করতে পারে না, শুরু করতে পারে। দেশের সমšি^ত উন্নয়নের জন্য প্রয়োজন হয় সরকারের ধারাবাহিকতা। বর্তমান সরকার টানা দুইবার রাষ্ট্রীয় ক্ষমতায় থাকায় বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে।

মোহাম্মদ নাসিম আরো বলেন, বাংলাদেশকে আধুনিক ও সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে মালয়েশিয়ার মাহাথির মোহাম্মদ, সিঙ্গাপুরের লি কুয়ানের মতই শেখ হাসিনাকে বারবার ক্ষমতায় রাখতে হবে। কারন শেখ হাসিনাই পারেন দেশকে অন্ধকারমুক্ত করে উন্নত দেশের তালিকায় পৌছে দিতে।

এ সময় চিকিৎসকদের প্রতি হুশিয়ারি উচ্চারন করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, স্বাধীনতার পর প্রথম বর্তমান সরকারের আমলে প্রায় ৭ হাজার চিকিৎসক নিয়োগ দেয়া হয়েছে। এই চিকিৎসদের দেশের যে প্রান্তেই বদলি করা হোক না কেন সেখানেই সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে। চিকিৎসকদের দায়িত্ব অবহেলা ও শহরে থাকার মানষিকতা বরদাসত করা হবে না। মোহাম্মদ নাসিম সোমবার বিকেলে সিরাজগঞ্জের শাহজাদপুরের পোতাজিয়ায় ৫০ শয্যা বিশিষ্ঠ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্বোধন শেষে অনুষ্ঠিত এক সুধি সমাবেশে এই কথাগুলো বলেন।

সিরাজগঞ্জের সিভিল সার্জন ডাঃ সাদিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সমাবেশে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের জাতীয় সংসদ সদস্য হাসিবুর রহমান ¯^পন এমপি, সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের জাতীয় সংসদ সদস্য গাজী ম ম আমজাদ হোসেন মিলন, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল এম এ মুহিত, বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাজ্জাদ হায়দার লিটন, সিরাজগঞ্জের জেলা প্রশাসক মোঃ বিল্লাল হোসেন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান আযাদ রহমান।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 61 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*