Home » জাতীয় » রাজধানীতে ‘পুলিশ’ পরিচয়ে অপহরণ ও টাকা ছিনতাই

রাজধানীতে ‘পুলিশ’ পরিচয়ে অপহরণ ও টাকা ছিনতাই

রাজধানীর নিউমার্কেট থানার এলিফ্যান্ট রোড এলাকায় প্রাইম ব্যাংকের শাখা থেকে এক বিশ্ববিদ্যালয় ছাত্রকে ‘পুলিশ’ পরিচয়ে ব্যাপক মারধর করে পরে ‘অপহরণ ও টাকা ছিনতাই’র অভিযোগ উঠেছে।

বেসরকারি বিশ্ববিদ্যালয় ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটির আইনের ছাত্র পারভেজ রানা (২৫) দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ‘মঙ্গলবার দুপুরে আমার বড় ভাই চার লাখ টাকার একটি চেক দিয়ে আমাকে প্রাইম ব্যাংকের শাখা থেকে টাকা তুলতে পাঠান। টাকা তুলে বের হতেই একটি সাদা প্রাইভেটকার এসে থামে আমার সামনে। চারজন লোক এসে নিজেদের পুলিশ বলে পরিচয় দেন। তারা বলতে থাকেন, আমার নামে ওয়ারেন্ট আছে। আমি নাকি ইয়াবা ব্যবসা করি।’

রানা বলেন, ‘আমাকে তেমন কিছু বলার সুযোগ না দিয়ে বেদম পেটাতে শুরু করেন। এরপর আমার হাতে হাতকড়া পরিয়ে, চোখ বেঁধে প্রাইভেটকারে তুলে নেয়। গাড়িতে ড্রাইভারসহ চার জন ছিলেন। পরে তারা আগারগাঁও বাণিজ্যমেলার মাঠের পাশে আমাকে রেখে টাকা নিয়ে পালিয়ে যায়।’

রানার বড় ভাই উজ্জ্বল হাসান অডিট বিভাগে কর্মরত। রানা বড় ভাইয়ের সঙ্গে আজিমপুর পিডব্লিউডি স্টাফ কোয়ার্টারে থাকেন।

রানা আরো জানান, আগারগাঁও এলাকার পথচারীরা আহত রানাকে প্রথমে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে মোবাইল ফোনে আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করা হলে তারা রানাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। পরে তাকে জরুরি বিভাগে ভর্তি করেন।

ঢামেকের ক্যাম্প পরিদর্শক মোজাম্মেল হক জানান, রানার হাতে-পায়ে-পিঠে জখমের চিহ্ন রয়েছে। অপহরণ ও টাকা ছিনতাইয়ের ঘটনাটি নিউমার্কেট থানায় জানানো হয়েছে।

এ বিষয়ে কথা বলতে নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসির) মোবাইলে কল করা হলেও তিনি এ বিষয়ে কথা বলতে রাজি হননি।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 54 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*