Home » রাজনীতি » ঘূর্ণিঝড়ে নিহতের ঘটনায় খালেদার শোক

ঘূর্ণিঝড়ে নিহতের ঘটনায় খালেদার শোক

ঢাকা: ফরিদপুরসহ দেশের বিভিন্ন অঞ্চলে ঘূর্ণিঝড়ে ৫ জন নিহত, আহত এবং ঘড়বাড়ি বিধস্তের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

আজ রোববার সন্ধ্যায় সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি এ শোক ও দুঃখ প্রকাশ করেন।

খালেদা জিয়া বলেন, ঘূর্ণিঝড়ের প্রচণ্ড আঘাতে ঘড়বাড়ি লণ্ডভণ্ড হয়ে যাওয়া মানুষদের ব্যাপক ক্ষয়ক্ষতি ও প্রাণহানিতে আমি গভীরভাবে শোকাভিভূত। ঘূর্ণিঝড়ে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত ফরিদপুরবাসীর প্রতি আমি সহমর্মিতা প্রকাশ করছি। আমি মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করছি তিনি যেন ক্ষতিগ্রস্ত ও শোকে মৃয়মান মানুষকে এই বিশাল শোক ও কষ্ট সইবার ক্ষমতা দান করেন। বাংলাদেশের মানুষ বরাবরই কষ্টসহিষ্ণু। আজকের ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত অঞ্চলের সাহসী মানুষরা তাদের শোক ও ক্ষয়ক্ষতি কাটিয়ে উঠে নবউদ্যোমে জীবন সংগ্রামে জয়ী হবে ইনশাল্লাহ’।

তিনি ঘূর্ণিঝড়ের আঘাতে নিহত মানুষদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাদের শোকবিহব্বল পরিবারের সদস্যবর্গের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি আহতদের আশু সুস্থতা কামনা করে তাদের দ্রুত সুচিকিৎসা নিশ্চিতকরণ এবং ক্ষতিগ্রস্ত মানুষদের ঘরবাড়ি পূণর্নির্মানে সাহায্য এবং পূণর্বাসন ও ব্যাপক ক্ষয়ক্ষতিতে সহযোগিতা প্রদানের জন্য সরকারের প্রতি আহবান জানান।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 48 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*