Home » জাতীয় » নারায়ণগঞ্জে জঙ্গি বিরোধী অভিযান, নিহত ৪

নারায়ণগঞ্জে জঙ্গি বিরোধী অভিযান, নিহত ৪

নারায়ণগঞ্জ প্রতিনিধি:নারায়ণগঞ্জের পাইকপাড়ায় জঙ্গি সন্দেহে একটি বাড়িতে অভিযান চালাচ্ছে পুলিশের ‘কাউন্টার টেরোরিজম ইউনিট’।এতে পুলিশের সাথে জঙ্গিদের গোলাগুলির খবর পাওয়া গেছে। এখন পর্যন্ত চার নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

শনিবার (২৭ আগষ্ট) দিবাগত রাত ২টা থেকে এ অভিযান শুরু হয়।সকাল সাড়ে নয়টার পর ওই ভবনের কাছ থেকে প্রথম গুলির শব্দ শুনতে পায় এলাকাবাসী। এরপর থেকে থেমে গোলাগুলি শব্দ শোনা যায়। একপর্যায়ে বড় ধরনের বিস্ফোরণের শব্দও শোনা গেছে।

নারায়ণগঞ্জের পুলিশ লাইনস থেকে বিপুলসংখ্যক পুলিশ ঘটনাস্থলে এসেছে। তারা পুরো এলাকা ঘিরে রেখেছে। এলাকার ইন্টারনেট সংযোগ বন্ধ করে দেওয়া হয়েছে।

শনিবার (২৭ আগষ্ট) সকাল পৌনে ৮ থেকে নারায়ণগঞ্জ সদর থানা পুলিশ, ফতুল্লা থানা পুলিশ এবং ঢাকা থেকে আসা পুলিশ ও ডিবির একাধিক টিম বাড়িগুলো ঘিরে রেখেছে।পুলিশের একটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছে, ‘গুলশানের ঘটনার আটকৃতের তথ্যের ভিত্তিতে এখানে অভিযান চলছে।’

নারায়ণগঞ্জ সদর থানার ওসি আসাদুজ্জামান বলেন, ‘আমরা কিছুক্ষণ পরে এ বিষয়ে ব্রিফ করবো। বিষয়টি খুবই স্পর্শকাতর।’ওই বাড়ি তিনটি হতে কয়েকশ গজ দূরে পুলিশ বেষ্টনী দিয়ে এলাকাবাসীর চলাচল বন্ধ করে দিয়েছে পুলিশ।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 41 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*