Home » রাজনীতি » নিজামীর স্ত্রীর স্কুল থেকে গ্রেপ্তার ১৬ জন রিমান্ডে

নিজামীর স্ত্রীর স্কুল থেকে গ্রেপ্তার ১৬ জন রিমান্ডে

ঢাকা: মতিউর রহমান নিজামীর স্ত্রী শামসুন্নাহার নিজামী পরিচালিত স্কুল থেকে গ্রেপ্তার ১৮ জনের মধ্যে ১৬ জনের ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে সিএমএম আদালত। মঙ্গলবার ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেটট খুরশিদ আলম এই রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বিশেষ ক্ষমতা আইনের ওই মামলার তদন্ত কর্মকর্তা ডিবির ইন্সপেক্টর মো. কাউছার আসামিদের আদালতে হাজির করে পুরনায় সাত দিনের রিমান্ড আবেদন করেন।

১৬ আসামিরা হলেন- জামাল উদ্দিন সরকার, ইকবাল হোসেন, গোলাম সারোয়ার, আব্দুস সাত্তার, মাসুদুর রহমান, আব্দুল হক, খন্দকার আব্দুল বাতেন, আব্দুল হান্নান, জামাল উদ্দিন কামাল, হাফিজুর রহমান, খলিলুর রহমান, নাজিম উদ্দিন , রফিকুল ইসলাম, সাইদুর রহমান, আহসান উল্লাহ এবং মিকাইল হোসেন।

মামলার অপর দুই আসামি ইসলামিক ইন্টারন্যাশনাল নামক ওই স্কুলের উপাধ্যক্ষ ও বাড্ডা থানা জামায়াতের আমির ফখরুদ্দীন মোহাম্মদ কেফায়াতুল্লাহ এবং মো. শামীম বর্তমানে রিমান্ডে রয়েছেন।

গত ২০ আগস্ট এই আসামির মধ্যে রিমান্ডকৃত ১৬ জনের দুই দিন করে এবং রিমান্ডে থাকা দুইজনের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করে আদালত।

গত শুক্রবার সকালে মেরুল বাড্ডার ৮ নম্বর রোডের ২৫ নম্বর ভবনের ইসলামিক ইন্টারন্যাশনাল স্কুলে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে পুলিশ।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 43 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*