Home » বরিশাল » বরিশালে পেটের ভেতর থেকে বের করা হল কাচের বোতল

বরিশালে পেটের ভেতর থেকে বের করা হল কাচের বোতল

বরিশাল প্রতিনিধি: বরিশালে জালাল নামে ৪০ বছরের এক ব্যক্তির পেটে অস্ত্রোপচার চালিয়ে পাকস্থলীর ভেতর থেকে একটি বড় কাচের বোতল বের করা হয়েছে। তিনি ভোলা জেলার লালমোহন থানার ফরাসগঞ্জ গ্রামের আব্দুল মোনাজের ছেলে।

জানা যায়, ১৮ আগস্ট রাতে বরিশাল নগরীর পেরারা রোডের হেলথ কেয়ার ক্লিনিকে তার শরীরে সফলভাবে ওই অস্ত্রোপচার সম্পন্ন করা হয়।

ক্লিনিক সূত্রে জানা যায়, গত ১৭ আগস্ট রাতে পেটে প্রচণ্ড ব্যথা নিয়ে জালাল হেলথ কেয়ার ক্লিনিকে ভর্তি হন। সে সময় রোগীর স্বজনেরা তার পেটের ভেতর প্লাস্টিকের বোতল ঢোকার কথা বলেন চিকিৎসকদের।

রোগীর স্বজনেরা বলেছেন, জ্বীনের আছর করায় এমনটা হয়েছে। আবার কখনও বলেছেন বাঁশের পুল পার হতে গিয়ে তা ভেঙে পানিতে পড়ার পর এমনটা হয়েছে। পরে চিকিৎসকরা প্লাস্টিকের বোতল খুঁজতে রোগীর কিছু পরীক্ষা-নিরীক্ষা করান। এক পর্যায়ে ক্লিনিকের সার্জন ডা. জাহাঙ্গীর আলম সেলিম এক্সরের মাধ্যমে পেটের ভেতর বোতল সদৃশ বস্তু দেখতে পান। ১৮ আগস্ট অস্ত্রোপচার করে বোতলটি বের করা হয়।

চিকিৎসকরা জানান রোগী ও রোগীর স্বজনেরা কাল্পনিক সব গল্প বলে আসলেও ওই বোতলটি যে প্রচণ্ড চাপ প্রয়োগ করে পায়ুপথ দিয়ে শরীরে ঢোকানো হয়েছে তা নিশ্চিত।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 52 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*