Home » জাতীয় » মানবাধিকার সংগঠক আশরাফুল আলম সাগরকে মেরে ফেলার চেষ্টা

মানবাধিকার সংগঠক আশরাফুল আলম সাগরকে মেরে ফেলার চেষ্টা

মানবাধিকার সংগঠক আশরাফুল আলম সাগরকে  প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। হুমকি দেয়া ওই ব্যাক্তির নাম হুমায়ন কবির সুজন। তিনি দীর্ঘদিন যাবৎ হীন কৃতকর্মের সাথে জড়িত বলে জানা যায়।

প্রাণনাশের হুমকির পাওয়া মানবাধিকার সংগঠক আশরাফুল আলম সাগর জানান, হীন কৃতকর্ম বিষয়ে তথ্য সংগ্রহ করার সময়  হুমায়ন কবির সুজন আমাকে হত্যার হুমকি দিয়েছে। আশরাফুল আলম সাগর ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস এন্ড ক্রাইম রিপোর্টার্স সোসাইটির চেয়ারম্যান হিসেবে কাজ করছেন।

আশরাফুল আলম সাগর জানান, আমাদের কাছে হুমায়ন কবির সুজনের নামে বেশ কিছু তথ্য আসে।বিষয়টি জানার পরে অনুসন্ধান করার চেষ্টা করি। গত সোমবার এই বিষয়ে হুমায়ন কবির সুজনের কাছে মালিবাগ মোড়ে সরাসরি জানতে  চাইলে তিনি তার ব্যাবহিত গাড়ির বাম্পার দিয়ে সজোরে ধাক্কা দিয়ে আমাকে মেরে ফেলার চেষ্টা করে।এসময় আমি মারাত্মক আঘাত পাই।এছাড়া পিস্তল দিয়ে আমাকে হত্যার হুমকি প্রদান করে। আমাকে দেখে নেয়ারও হুমকি দেয়া সহ নানা ভাবে মামলা দেয়া এমনকি বিভিন্ন ফাঁদে ফেলার কথা বলেন। হুমায়ন কবির সুজন বলেন, অনেক সাংবাদিক আমার এখানে এসে বসে থাকে। মন্ত্রী-এমপির ছেলে, পিএস ছাড়াও পুলিশের লোকজনও এখানে আসে।এসময় তিনি জাহাঙ্গীর কবির নানকের নাম বলতে থাকেন।বলেন আমি তোকে মেরে ফেললে ২/১ মাসের মধ্যে জামিনে চলে আসব।আমার কিছুই হবে না। আমি আওয়ামীলীগ করি।

এ ঘটনায় আশরাফুল আলম সাগর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন যার নম্বর- ১১৯৭। এছাড়া তিনি ঘটনাটি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদেরকে জানিয়েছেন।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, ঘটনাটি আমি দেখব। জিডিটা মাত্র করা হয়েছে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 36 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*