Home » রংপুর » দিনাজপুর » ৫১ সদস্য বিশিষ্ট দিনাজপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা ॥ ক্ষোভ প্রকাশ পদ বঞ্চিতদের

৫১ সদস্য বিশিষ্ট দিনাজপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা ॥ ক্ষোভ প্রকাশ পদ বঞ্চিতদের

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:- ৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি দিনাজপুর জেলা বিএনপি গঠন করা হয়েছে। নব গঠিত কমিটির আহ্বায়ক করা হয়েছে এজেডএম রেজওয়ানুল হককে ; এছাড়া ৭ জন যুগ্ম আহবায়ক ও ৪১ জনকে সদস্য করা হয়েছে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কমিটির অনুমোদন দেন, বলে জানা যায়।

২৯শে আগস্ট (সোমবার) বিকেলে দলের সহ-দফতর সম্পাদক মোঃ তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ তথ্য জানা যায়। বার্তায় বলা হয়,  এজেডএম রেজওয়ানুল হক-আহ্বায়ক, মো. লুৎফর রহমান মিন্টু, মো. আখতারুজ্জামান মিয়া, মোছাম্মদ রেজিনা ইসলাম, অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল, মোঃ খালেকুজ্জামান বাবু, মাহবুব আহমেদ, মোঃ হাসানুজ্জামান উজ্জল, অ্যাডভোকেট আনিসুর রহমান চৌধুরী এবং মোঃ মোকারম হোসেনকে যুগ্ম আহ্বায়ক করে বিএনপি দিনাজপুর জেলা শাখার ৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

জেলা বিএনপির সাবেক সভাপতি ও নবগঠিত আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক মোঃ লুৎফর রহমান মিন্টু আহ্বায়ক কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করে জানান, কমিটির চিঠি নবগঠিত কমিটির আহ্বায়ক এজেডএম রেজওয়ানুল হক হাতে পেয়েছেন।

এ দিকে দিনাজপুরে জেলা বিএনপি’র আহবায়ক কমিটি ঘোষনা দেয়ায় পার্টি অফিস অবরুদ্ধ করে রেখেছে পদ বঞ্চিত নেতৃবৃন্দ। ৩০শে আগস্ট (মঙ্গলবার) দুপুরে জেলা বিএনপি’র পদবঞ্চিত সকল অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ জেলা বিএনপির কার্যালয়ে বিক্ষোভ করে এবং রুমে তালা লাগিয়ে দেয়।

পদ বঞ্চিত নেতৃবৃন্দরা ক্ষোভ প্রকাশ করেছেন।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 62 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*