Home » বিনোদন » অবশেষে সানি লিওনের স্বপ্নপূরণ!

অবশেষে সানি লিওনের স্বপ্নপূরণ!

নিউজ ডেস্ক: পর্নো জগত থেকে বলিউডে পাকাপোক্ত অবস্থানের পর এবার নিজের স্বপ্ন পূরণ হতে চলেছে সানি লিওনের।র‌্যাম্পে হাঁটার ডাক পেলেন সুদূর মার্কিন মুল্লুক থেকে।

বলিউড থেকে সুদূর যুক্তরাষ্ট্রের একটি ফ্যাশন শো তে ডাক পাওয়া নিয়ে অবশ্য বেশ উচ্ছ্বসিত বলিউড তারকা সানি লিওন। হ্যাঁ, এমনটাই চেয়েছিলেন সময়ের ব্যস্ততম এ নায়িকা।

পর্নোজগত থেকে বলিউডে জায়গা করে নেওয়া এ তারকা অভিনেত্রীর স্বপ্ন ছিল নিউইয়র্কে র‌্যাম্পে হাঁটা। রোববার এক টুইটার বার্তায় এমনটাই জানিয়েছেন সানি।

আইএএনএস বলছে, অর্চনা কক্করের পোশাকে ‘নিউ ইয়ক ফ্যাশন উইক’র মঞ্চে হাঁটবেন সানি লিওন। তার কাছে বিষয়টি স্বপ্নের মতোই উল্লেখ করে সানি বলছেন, স্বপ্ন এবার সত্যি হলো।

টুইটারে সানি লিওন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ৮ সেপ্টেম্বর ওই শো তে দর্শকরা কোমড় দুলিয়ে হাঁটতে দেখবেন তাকে।

মাস্তিজাদে তারকা লিখেছেন, ‘খুবই উত্তেজিত, স্বপ্ন সত্যি হলো। আমি ৮ সেপ্টেম্বর অচর্নার পোশাকে র‌্যাম্পে নিউইয়র্কে হাঁটতে যাচ্ছি’।

সানি বলেন, ‘ওয়াও, অর্চনা তোমাকে অনেক ধন্যবাদ। স্বপ্ন এবার সত্যি হয়ে ধরা দিলো।’ ওই ফ্যাশন শো এর কর্মসূচি চলবে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 32 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*