Home » সর্বশেষ সংবাদ » আওয়ামী যুবলীগ সুনামগঞ্জ :: চলতি মাসেই হতে পারে তাহিরপুরও জামালগঞ্জের নতুন কতিটি

আওয়ামী যুবলীগ সুনামগঞ্জ :: চলতি মাসেই হতে পারে তাহিরপুরও জামালগঞ্জের নতুন কতিটি

জাকির হোসেন রাজু, সুনামগঞ্জ প্রতিনিধি::
এ মাসেই সুনামগঞ্জ জেলার দু’টি উপজেলায় নতুন কমিটি ঘোষণা করতে যাচ্ছে জেলা যুবলীগ। সম্মেলন অথবা জেলা শহর থেকেই এসব কমিটির ঘোষণা হতে পারে। ইউনিটগুলোতে নতুন নেতৃত্ব আসতে পারে বলে ইঙ্গিত পাওয়া গেছে।
যুবলীগ সূত্রে জানা যায়, খায়রুল হুদা চপল আহ্বায়ক, আসাদুজ্জামান সেন্টু ও খন্দকার মঞ্জুর আহমদ জেলা যুবলীগের নেতৃত্বে আসার সবকটি ইউনিটেই নতুন কমিটি গঠনের তোড়জোড় শুরু হয়। পুরাতন তিনটি কমিটি বিলুপ্ত করে প্রথম দফায় সুনামগঞ্জ সদর থানা, পৌর ও বিশ্বম্ভরপুর উপজেলায় কমিটি ঘোষণা করেন জেলা নেতৃবৃন্দ। তিনটি ইউনিটেই নেতৃত্বে আসেন নতুন মুখ। তিনটি ইউনিটের নেতারা রাজপথে সক্রিয় থেকে কর্মসূচিতে অংশ নিচ্ছেন।
দ্বিতীয় দফায় সর্বশেষ ১ সেপ্টেম্বর দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। জাঁকজমকপূর্ণ সম্মেলনে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানসহ যুবলীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। যদিও নানা জটিলতায় সোমবার পর্যন্ত দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় কমিটি ঘোষণা করা হয়নি। এই উপজেলায়ও নেতৃত্বে নতুন মুখ আসার সম্ভাবনা রয়েছে।
জেলা যুবলীগের দায়িত্বশীল সূত্রে জানা যায়, এ মাসেই জেলার জামালগঞ্জ ও তাহিরপুর উপজেলায় সংগঠনের নতুন কমিটি ঘোষণা হতে পারে। সম্মেলন না হলে জেলা শহর থেকে নেতৃবৃন্দ কমিটি ঘোষণা করবেন। দুটি উপজেলায় নেতৃত্বে আসতে ইচ্ছুক নেতারা জোর লবিং ও তৎপরতা চালাচ্ছেন। নানা মাধ্যমে জেলা নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছেন। দুটির মধ্যে একটি উপজেলায় আহ্বায়ক পদে স্থানীয় নেতাকে না দিয়ে জেলা পর্যায়ের কাউকে পদ দেয়া হতে পারে।
জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল বলেন, নতুন-পুরাতন, রাজপথে সক্রিয়, ত্যাগী, সংগঠনের প্রতি নিবেদিত নেতাদের নিয়ে এ মাসে জামালগঞ্জ ও তাহিরপুর উপজেলায় যুবলীগের কমিটি দেয়া হবে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 41 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*