Home » চট্টগ্রাম » ইয়াবা ছিনতাই করতে গিয়ে নিহত ৩

ইয়াবা ছিনতাই করতে গিয়ে নিহত ৩

কক্সবাজারের উখিয়ায় মেরিন ড্রাইভ সড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়েছেন। শনিবার ( ১০ সেপ্টেম্বর ) সকাল ৭টার দিকে উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ইনানী স্টেশনের উত্তর পাশে এই দুর্ঘটনা ঘটে।
চাদের গাড়ি ( জীপ) যোগে এক নারী ইয়াবার চালান নিয়ে যাচ্ছিলেন এ খবরের ভিত্তিতে পথে চলন্ত গাড়িতে লাফ দিয়ে এক যুবক উঠার সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় খাদে। এতেই প্রাণ হারান গাড়ি থাকা তিনজনই।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন, কক্সবাজারের উখিয়া উপজেলার মনখালী গ্রামের ছিদ্দিক আহমদের ছেলে মোঃ জিয়াউল হক (৩০)।প্রত্যক্ষদর্শীরা জানান, মেরিন ড্রাইভ সড়ক হয়ে একটি জিপ (চাদের গাড়ি) যোগে টেকনাফ থেকে ইয়াবার চালান নিয়ে এক নারী ও গাড়ি চালক কক্সবাজার যাচ্ছিলেন। গাড়িটি উখিয়ার মনখালী নামক এলাকায় পৌঁছালে ওই এলাকার সাবেক ইউপি সদস্য ছিদ্দিক আহমদের ছেলে মোঃ জিয়াউল হকের নের্ত্বত্বে একটি চক্র মোটরসাইকেল নিয়ে গাড়িটি ধাওয়া করে।

একপর্যায়ে মোটরসাইকেল থেকে জিয়াউল হক লাফিয়ে ইয়াবা ভর্তি ওই গাড়িতে উঠে যায়। এ সময় গাড়িটি ইনানী নামক স্থানে এসে রাস্তার পাশে খাদে পড়ে গেলে ঘটনাস্থলে ওই অজ্ঞাতনামা নারীসহ তিনজনই নিহত হন।

উখিয়া ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আরিফ জানান, শনিবার সকাল ৭টার দিকে মেরিন ড্রাইভ সড়ক হয়ে কক্সবাজার অভিমুখী একটি জিপ খুব দ্রুত গতিতে চালানোর কারণে সড়কের পাশে খাদে পড়ে ঘটনাস্থলে নারীসহ তিনজন নিহত হয়। গাড়িতে কিছু ইয়াবা পাওয়া গেছে। তবে এখনও সেগুলো গননা করা হয়নি। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও বাকিদের শনাক্ত করা সম্ভব হয়নি।
উখিয়ার থানার অফিসার ইনচার্জ ওসি) আবুল খায়ের জানান, তিনজনের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এব্যাপারে এখনো পর্যন্ত কোন মামলা হয়নি।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 57 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*