Home » জাতীয় » কাশিমপুরে ‘রেড এলার্ট’ জারি

কাশিমপুরে ‘রেড এলার্ট’ জারি

ঢাকা: মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদ সদস্য মীর কাসেম আলীর ফাঁসি কার্যকর ঘিরে গাজীপুরের কাশিমপুর কারাগার এলাকায় সর্বোচ্চ সতর্কতা জারি করা হয়েছে।

কারাফটক ও এর আশপাশের এলাকায় ৪ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে। এছাড়া কারাগার এলাকাসহ গাজীপুরে ‘রেড এলার্ট’ জারি করা হয়েছে। শনিবার সন্ধ্যায় গাজীপুরজুড়ে টহল দিতে শুরু করেছেন ৪ প্লাটুন বিজিবি সদস্য।

জেলা ম্যাজিস্ট্রেট রাহেনুল ইসলাম বলেন, পুলিশ-র‌্যাবের পাশাপাশি ৪ প্লাটুন বিজিবি স্ট্রাইকিং ফোর্স হিসেবে রাখা হয়েছে। এছাড়া গাজীপুরে ‘সর্বোচ্চ সতর্কতা’ (রেড এলার্ট) জারি করা হয়েছে।

এর আগে দুপুরে কারারক্ষীদের পাশাপাশি র‌্যাব সদস্যদের মোতায়েন করা হয়। কারাগারের আরপি গেটের সামনে অবস্থান নিয়েছেন তারা। এছাড়া কারাগারে প্রবেশের আগে দুটি পুলিশ বেষ্টনী তৈরি করা হয়েছে।

অবশ্য, শুক্রবার সন্ধ্যা থেকেই কারাগার এলাকার দোকানপাট বন্ধ করে দেয়া হয়। শনিবার বিকেল সোয়া ৪টার দিকে মীর কাসেম আলীর সঙ্গে সাক্ষাৎ করতে যান তার স্বজনরা। এর আগে দুপুরেই স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ফাঁসির নির্বাহী আদেশ কারাগারে পৌঁছায়।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 41 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*