Home » ঢাকা » কিশোরগঞ্জ » কিশোরগঞ্জে সন্ত্রাস ও জঙ্গি বিরোধী মানববন্ধন

কিশোরগঞ্জে সন্ত্রাস ও জঙ্গি বিরোধী মানববন্ধন

বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ডের আহ্বানে সারাদেশের ন্যায় কিশোরগঞ্জেও সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে নজির বিহীন মানব বন্ধন পালন করেছে শিক্ষক-শিক্ষার্থীরা। আজ বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে ১০ টা পর্যন্ত এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়। এক ঘন্টার মানব বন্ধনটি শহরের কেন্দ্রীয় ঐতিহাসিক শহীদী মসজিদের সামনে থেকে শুরু হয়ে দীর্ঘ ৬কিলোমিটার সড়কের দুপাশেই এই মানব বন্ধনটি পালন করা হয়। এ সময় তারা সন্ত্রাস বিরোধী বিভিন্ন ব্যানার ও ফ্যাস্টুন ব্যবহার করেন শিক্ষার্থীরা।

এ সময় মানব বন্ধনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ডের সিনিয়র সহ-সভাপতি ও তানযীমুল মাদারিসিল আরাবিয়া আল-ক্বাওমিয়ার বৃহত্তর মোমেনশাহী’র সভাপতি এবং কিশোরগঞ্জ ইমাম-উলামা পরিষদের সভাপতি, আল জামিয়াতুল ইমদাদিয়া মাদসার মহা-পরিচালক ও ঐতিহাসিক শহীদী মসজিদের খতিব হযরত মাওলানা আযহার আলী আনোয়ার শাহ্, আল জামিয়াতুল ইমদাদিয়া মাদসার সহকারি পরিচালক মাওলানা শাব্বীর আহম্মেদ রশীদ, মাওলানা শামসুল ইসলাম, মাওলানা মাওলানা আনযার শাহ তানীম, শুয়াইব, মাযহার, মুফতী সুহাধল আহম্মেদ, মাওলানা আব্দুল মতিন, মাওলানা আরিফুল ইসলাম, মাওলানা সালেহ উদ্দিন, মাওলানা আব্দুর রহিম, মাওলানা নুরুল আলম, মাওলানা আহাম্মদ উল্লাহ, মাওলানা উবাইদুল্লাহ, হাফেজ আবুল বাশার, হাফেজ আব্দুল আজিজ, হাফেজ আবু হানিফাসহ শহরের সকল মাদরাসার হাজার হাজার ছাত্ররা উপস্থিত ছিলেন।

এ সময় বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ডের সিনিয়র সহ-সভাপতি ও তানযীমুল মাদারিসিল আরাবিয়া আল-ক্বাওমিয়ার বৃহত্তর মোমেনশাহী’র সভাপতি এবং কিশোরগঞ্জ ইমাম-উলামা পরিষদের সভাপতি, আল জামিয়াতুল ইমদাদিয়া মাদসার মহা-পরিচালক ও ঐতিহাসিক শহীদী মসজিদের খতিব হযরত মাওলানা আযহার আলী আনোয়ার শাহ’র বক্তব্যে বলেন, ইসলাম এমন একটি ধর্ম, যে ধর্মে সন্ত্রাস ও জঙ্গিদের স্থান নেই। কিন্তু আজকে আমাদের সন্তানদের পকৃত ইসলামের জ্ঞ্যন না থাকার কারনে, তাদেরকে ইসলামের শিক্ষা না দেওয়ার কারনে তাদেরকে আজকে ব্রেন ওয়াশ করে এই ধরনের খারাপ কাজে লিপ্ত করা হচ্ছে। এই ধরনের জঙ্গি-সন্ত্রাস হিসেবে গড়ে তোলা হচ্ছে। যার কারনে সন্তানের বাবা-মারা আজকে চিন্তিত হয়ে পড়েছে। তাই আজকে সকল জাতীর দায়িত্ব হচ্ছে এইসব সন্তানদেরকে এই পথ থেকে পিড়িয়ে আনার। বিশেষ করে সরকার ও উলামায়ে কেরামের দায়িত্বটা বেশি।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 61 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*