Home » সর্বশেষ সংবাদ » জেহাদি বইসহ ৩ জেএমবি সদস্য আটক

জেহাদি বইসহ ৩ জেএমবি সদস্য আটক

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা মোহনপুর এলাকার একটি বাড়ীতে অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জামায়াতুল মুজাহিদীন (জেএমবির) ৩ সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার রাত পোনে ২টার দিকে এ অভিযান পরিচালনা করা হয়। আটক পজএমবি সদ্যরা হলো- উল্লাপড়া উপজেলার চাকশা দক্ষিনপড়া এলাকার মৃত আবু বক্করের ছেলে মোঃ ইসরাফিল (২৪), চর মোহনপুর পশ্চিমপাড়া গ্রামের হাজী আনোয়ার হোসেনের ছেলে মোঃ রহুল আমিন ওরফে রুহুল (৩২) ও চর মোহনপুর উত্তরপাড়া গ্রামের পর্বত আলীর ছেলে মোঃ আলমাস (৩০)।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওহেদুজ্জামান জানান, উল্লাপড়ার মোহনপুর এলাকায় বেশকিছু জেএমবি সদস্য নতুন করে সদস্য সংগ্রহ করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই তিন জনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমান জেহাদী বই উদ্ধার করা হয়।

পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ জানান, জেএমবির শীর্ষ নেতা সামিউল ওরফে রবিন ওরফে তালহার মাধ্যমে এরা জেএমবিতে যোগদান করেছেন এবং তার নির্দেশে ওই এলাকায় নতুন জেএমবির সদস্য সংখ্যা বৃদ্ধির জন্য কাজ করছিল। তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এরা জেএমবির সক্রিয় সদস্য বলে স্বীকার করেছেন। মুল হোতাসহ এদের সাথে আরো কারা জড়িত তাদেরকে সনাক্তের পর গ্রেফতার করা হবে বলেও এই কর্মকর্তা জানিয়েছেন।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 56 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*