Home » জাতীয় » ‘প্রতিকূলতার সঙ্গে লড়াই করে দেশকে এগিয়ে নিচ্ছেন প্রধানমন্ত্রী’

‘প্রতিকূলতার সঙ্গে লড়াই করে দেশকে এগিয়ে নিচ্ছেন প্রধানমন্ত্রী’

কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, দেশী-বিদেশী নানা ষড়যন্ত্র মোকাবেলা ও প্রতিকূলতার সঙ্গে লড়াই করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। শুক্রবার নিজ নির্বাচনী এলাকা নকলা উপজেলার নকলা পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ১১ হাজার ৬০১ জন দুস্থের মাঝে ১০ কেজি করে চাল বিতরণকালে তিনি একথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, মানবসম্পদ উন্নয়নে শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ, বয়স্কভাতা, বিধবাভাতা ও শীতবস্ত্র দেয়াসহ দুস্থ ও অসহায়দের সহায়তার জন্য নানান কর্মসূচি বাস্তবায়নে কাজ করছে সরকার। তিনি বলেন, তবে দেশের উন্নয়নের এ ধারাবাহিকতা নস্যাতে বিএনপি-জামায়াত জোট উগ্র মৌলবাদীদের উসকে দিয়ে অশান্তি ও বিশৃংখলা সৃষ্টির পায়তারা করছে।

দুস্থ ও অসহায়দের মধ্যে চাল বিতরণকালে জেলা প্রশাসক ডা. এএম পারভেজ রহিম, পুলিশ সুপার মেহেদুল করিম, জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট আব্দুল হালিম, নকলা উপজেলা চেয়ারম্যান মাহবুব আলী চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম আজাদ, নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহসহ স্থানীয় প্রশাসন ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 32 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*