Home » জাতীয় » বাংলাদেশের মানুষ না খেয়ে মরবে না: প্রধানমন্ত্রী

বাংলাদেশের মানুষ না খেয়ে মরবে না: প্রধানমন্ত্রী

কুড়িগ্রাম প্রতিনিধি: ‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’- এ স্লোগানে হতদরিদ্র মানুষের জন্য খাদ্যবান্ধব কর্মসূচির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় প্রধানমন্ত্রী বলেন, মানুষ না খেয়ে মরবে না। তারা যেন স্বাস্থ্য সম্মত জীবনযাপন করতে পারে তার ব্যবস্থা আমরা করেছি।

বুধবার (৭ সেপ্টেম্বর) কুড়িগ্রামের চিলমারী থানাহাট এ ইউ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন পর্যায়ে দরিদ্র পরিবারের জন্য ‘খাদ্যবান্ধব কর্মসূচি’র আওতায় ১০ কেজি দরে চাল বিক্রির উদ্বোধন উপলক্ষে সমাবেশে তিনি এ কথা বলেন।

এ সময় জঙ্গিবাদের বিষয়ে সবাইকে সচেতন থাকার পরামর্শ দিয়ে প্রধানমন্ত্রী বলেন, পাড়া প্রতিবেশী সকলকে খবর রাখতে হবে। আপনাদের সন্তানরা কি করছে। তারা কেন ভুল পথে যাবে। ইসলাম শান্তির ধর্ম। প্রতিটি ধর্মে শান্তির কথা বলা আছে। কেউ যেন ভুল পথে না যায় সে জন্য প্রতিবেশী, নির্বাচিত প্রতিনিধি, প্রশাসন সবার এলাকার তরুণদের খোঁজ রাখতে হবে। জঙ্গিবাদ মোকাবেলায় জনমত সৃষ্টি করতে হবে।

বেকার সমস্যার সমাধানে আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, কাজের সুযোগ আমরা করে দিয়েছি। তরুণরা দেশের জন্য কাজ করবে, মানুষের জন্য কাজ করবে, নিজের জন্য কাজ করবে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 32 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*